বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে ইমামদের মাঝে রমজানের উপহার বিতরণে হাবিবে মিল্লাত

সিরাজগঞ্জে ইমামদের মাঝে রমজানের উপহার বিতরণে হাবিবে মিল্লাত

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সকল মসজিদের খতিব ও ইমামগণের সম্মানে পবিত্র মাহে রমজান উপলক্ষে রমজানের উপহার সামগ্রী বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। 

বুধবার (৬ এপ্রিল) সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদে মাহে রমজানের তাৎপর্য আলোচনা শেষে সদর উপজেলার প্রায় ৮০০ জন ইমামগণকে রমজানের উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

সিরাজগঞ্জ ইমাম সমিতির সভাপতি মাওলানা আবু বকর সিদ্দীকের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান রিয়াজ উদ্দীন, সিরাজগঞ্জ পৌর আ. লীগের সভাপতি হেলাল উদ্দীন, সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকাসহ ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ইমাম সমিতির সভাপতি মাওলানা আবু বকর সিদ্দীক বলেন, এমপি হাবিবে মিল্লাত প্রতি বছরই মাহে রমজানে প্রতিটি মসজিদের ইমামদের উপহার দিয়ে থাকেন। তিনি কোনো ত্রাণ দেননি বরং রমজানের উপহার সামগ্রী দিয়েছেন। তিনি নিজ থেকে আমাকে ফোন করে এই উদ্দ্যোগের কথা জানান। এরকম একজন এমপি আমাদের আসনে আছে বলেই ধর্মীয় সংস্কৃতির শুদ্ধ চর্চা হচ্ছে।

প্রধান অতিথির বক্তব্যে এমপি হাবিবে মিল্লাত বলেন, শুরুতে ইচ্ছা ছিল ইফতার সামগ্রী দেওয়ার। তবে পরবর্তীতে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাওয়ায় নিজ থেকেই সংসদীয় আসনের সকল মসজিদের ইমামদের রমজানের বাজার দেওয়ার পরিকল্পনা করি। তারপর আমার ব্যক্তিগত পক্ষ থেকে সামান্য রমজানের উপহার সামগ্রী তুলে দিয়েছি।

আলোকিত সিরাজগঞ্জ