বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে মোন্নাফ খুনের ঘটনায় স্ত্রীসহ পরকীয়া প্রেমিক গ্রেফতার

সিরাজগঞ্জে মোন্নাফ খুনের ঘটনায় স্ত্রীসহ পরকীয়া প্রেমিক গ্রেফতার

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর পশ্চিমপাড়া গ্রামে স্ত্রীর পরকীয়া প্রেমের কারণে স্বামী মোন্নাফ (৪৫) খুন হয়েছে। এ নির্মম খুনের ঘটনায় নিহতের স্ত্রী কোহিনুর (৩৫) ও তার প্রেমিক আলমগীরকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আলোকিত বাংলাদেশকে জানান, উক্ত গ্রামের সাত্তারের ছেলে আলমগীর নিহতের স্ত্রী কোহিনূর বেগমের সাথে পরকীয়া প্রেম চলে আসছিল দীর্ঘদিন ধরে। এ গভীর প্রেমের কারণে মোন্নাফকে হত্যার পরিকল্পনা করে তারা। একপর্যায়ে ২১ মার্চ প্রায় মধ্যরাতে পরকীয়া প্রেমিক মোন্নাফের ঘরে ঢুকে দা দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়। পরদিন সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোন্নাফের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে নিহতের ছেলে শাহাদত বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করে। এ মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম’র দিক নির্দেশনায় আধুনিক প্রযুক্তির মাধ্যমে বুধবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় খুনের ঘটনায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়। এ খুনের ঘটনায় ওই ২ জনকে গ্রেফতার করায় এলাকায় স্বস্থি ফিরে এসেছে বলে তিনি উল্লেখ করেন।

আলোকিত সিরাজগঞ্জ