বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

বেলকুচিতে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন

বেলকুচিতে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই দক্ষিণ পাড়া গ্রামে ১০ শয্যা বিশিষ্টি মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে এই কেন্দ্রটি উদ্বোধন করেন, সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) এমপি আব্দুল মমিন মন্ডল।

তিনি বলেন, স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তামাই গ্রামের প্রসুতী মায়েদের আর কষ্ট করে বাইরে যেতে হবে না। এখানেই স্বাস্থ্য সেবা নিতে পারবেন। এখানে দরকার হলে আমি নিজে থেকেই ডায়াবেটিসের জন্য আলাদা করে হাসপাতাল করবো যদি প্রয়োজন হয়।

বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমানের সভাপতিত্বে ও জাহিদ হাসান দিপু ও শাম্মির সঞ্চলনায় আরও বক্তব্য রাখেন, স্বাস্থ্য প্রতিষ্ঠানের অতিরিক্ত দায়িত্ব ও মনিটরিং যুগ্ম সচিব ডা. এএম পারভেজ রহিম, সিরাজগঞ্জের উপ-পরিচালক পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল্লাহেল বাকী, উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, ভাঙ্গাবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাষানী, বেলকুচি উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা মোফাকখারুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার বেলকুচি সার্কেল সিদ্দিক আহম্মেদ, বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা, বিশিষ্ট সমাজ সেবক হাজী ফজলার রহমান তালুকদার, ঢাকা উত্তর সিটি মেয়রের একান্ত সহকারী সচিব রিসাদ মোর্শেদ, বেলকুচি উপজেলা তাঁতীলীগের সভাপতি আব্দুল মান্নান জোয়াদ্দার, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য আইয়ুব আলী, আব্দুল লতিফ বাদল প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ