বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে হেরোইনসহ ১নারী মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে হেরোইনসহ ১নারী মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় হেরোইন সহ ১ জন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত (১০সেপ্টেম্বর) শুক্রবার বেলা ১২:৪০ ঘটিকার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা

থানাধীন চড়িয়া শিখার গ্রামস্থ র‌্যাব-১২ এর মেইন গেটের উত্তর পার্শ্বে জনৈক রজব আলীর মোটর সাইকেল গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে .৮৩(তিরাশি) গ্রাম হেরোইনসহ ১ জন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন এবং নগদ ৩০০/-( তিনশত টাকা ) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোছাঃ মলি খাতুন (৩৩), পিতা- মৃত কোরবান খান, সাং- শান্তি মোড়, থানা-চাপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাপাইনবাবগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ৮(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন, তিনি আরও বলেন
এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন-মাদক, অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

আলোকিত সিরাজগঞ্জ