শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ার প্রতাপ বাজারে বঙ্গবন্ধু পরিষদ ক্লাব উদ্বোধন

উল্লাপাড়ার প্রতাপ বাজারে বঙ্গবন্ধু পরিষদ ক্লাব উদ্বোধন

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাঙ্গালা ইউনিয়নের প্রতাপ বাজারে পূর্বের নিধারিত স্বানে “বঙ্গবন্ধু পরিষদ” ক্লাব নতুন সাজে উদ্বোধন করা হয়েছে । শুক্রবার বিকেল ৫ টায় উল্লাপাড়া উপজেলা আওয়ামিলীগের সভাপতি ফয়সাল কাদের রুমি ক্লাবটির উদ্বোধন করেন ।

এ সময় সিনিয়র আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুস সামাদ সরকার, বাঙ্গালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ সোহেল রানা সোহেল ও বাঙ্গালা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । ক্লাবটি উদ্বোধনের আগে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা আওয়ামিলীগের সভাপতি ফয়সাল কাদের রুমি ও বাঙ্গালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ সোহেল রানা সোহেল উপস্থিত জনতার মাঝে মাস্ক বিতরণ করেন । পরে মিলাদ-মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয় ।

মিলাদ-মাহফিলে উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি জানান বিগত ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার গঠনের পর সিরাজগঞ্জ-৪ আসনের প্রায়াত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মির্জা প্রতাপ বাজারে বঙ্গবন্ধু পরিষদ এর কার্যালয় স্থাপন করেন । দীর্ঘদিন ঘরটি সংস্কার না করায় ঘরটি ভেঙ্গে জরাজীর্ণ হয়ে পড়ে ।

বর্তমান সিরাজগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম এর সার্বিক দিক নির্দেশনায় বাঙ্গালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ সোহেল রানা সোহেল তার ব্যক্তিগত অর্থায়নে পুরানো ঘরটি সরিয়ে পূর্বের স্বানে নতুন সাজে “বঙ্গবন্ধু পরিষদ” নামে নতুন ক্লাব নির্মান করে এর উদ্বোধন করা হয় ।

আলোকিত সিরাজগঞ্জ