রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

উল্লাপাড়ায় আঃলীগের তৃণমূলের ভোটে নির্বাচিত যারা

উল্লাপাড়ায় আঃলীগের তৃণমূলের ভোটে নির্বাচিত যারা

বৃহস্পতিবার উল্লাপাড়ায় অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মনোনয়নের জন্য তৃণমূল পর্যায়ের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাস এতে প্রধান অতিথি ছিলেন। 

বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন, উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম। মনোনয়নের জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী  প্রার্থী ছিলেন ৪ জন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন ৪ জন এবং ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে প্রার্থী ছিলেন ২ জন। 

বর্ধিত সভার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক  মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা জানান, চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক  মুক্তিযোদ্ধা অধ্যাপক ইদ্রিস আলী পেয়েছেন ১৮০, সাবেক সংসদ সদস্য ও যুগ্ম আহ্বায়ক  মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি পেয়েছেন ১২৭, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মারুফ বিন হাবিব পেয়েছেন ৫৫ এবং মুক্তিযোদ্ধা চৌধুরী ইফতেখার মবিন পান্না পেয়েছেন ১১ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদক রিবলী ইসলাম কবিতা পেয়েছেন ১৮০, লাভলী পারভীন পেয়েছেন ১১১, আফরোজা ইয়াসমিন পেয়েছেন ৫৫ এবং সুমাইয়া পারভীন  পেয়েছেন ২১ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনিরুজ্জামান পান্না পেয়েছেন ৩৭০ এবং অপর প্রার্থী সাহেব আলী পেয়েছেন ৬ ভোট। তৃণমূল পর্যায়ে এই নির্বাচনে মোট ভোটার ছিল ৪০৮ জন।  

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জে চিকিৎসক সমাবেশে হেনরী ও আজিজ এমপি
সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ
কাজীপুরে কবরস্থানের কাজের উদ্বোধন করলেন এমপি জয়
সরকারের উন্নয়ন কর্মকাণ্ড দেখতে কক্সবাজার যাচ্ছেন রাষ্ট্রদূতরা
ক্ষমতার অপব্যবহার যেন না হয়: রাষ্ট্রপতি
আরো ৫ মেট্রোরেল করার ঘোষণা প্রধানমন্ত্রীর
সিনেমায় আসার কারণ জানালেন মেহজাবীন
১০ জনের কিংসকে রুখে দিল রাসেল
আমাদের বিচার বিভাগও হবে ‘স্মার্ট’: প্রধানমন্ত্রী
উল্লাপাড়ায় সুবিধাবঞ্চিতদের ভেড়া বিতরণ করলেন শফিকুল এমপি
সিরাজগঞ্জের রায়গঞ্জে বিশ্ব স্কাউটস ও বিপি দিবস পালিত
জনগণের জন্য ন্যায়বিচার নিশ্চিতে নানা উদ্যোগ নিয়েছে সরকার