• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সিরাজগঞ্জ ৫- আসনে বঙ্গবন্ধুর নৌকা বিজয়ী করতে হবে

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৮  

সাবেক মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আঃ লতিফ বিশ্বাস বলেছেন, নৌকার বিজয় সুনিশ্চিত করতে হলে নিজেদের মধ্যে ভূল বোঝাবুঝির অবসান ঘটিয়ে, গ্রুপিং ভূলে সিরাজগঞ্জ ৫- আসনে নৌকার বিজয়ের জন্য কাজ করতে হবে। তিনি বলেন,শেখ হাসিনার বাইরে না ।

চৌহালী উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু নজীর মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফারুক সরকারের সঞ্চালনায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আয়োজিত যৌথ সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউসুফজী খান, চৌহালী আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব হজরত আলী মাষ্টার, সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান হাবীব, আব্দুর রশিদ বাবুল ,যুগ্নসম্পাদক নুর মোহাম্মদ চৌধুরী (সঞ্জু) , কামরুল হায়দার মুন্না, সাংগঠনিক সম্পাদক রমজান আলী, জেলা পরিষদ সদস্য গাজী আব্দুল হমিদ আকন্দ, রফিকুল ইসলাম গনি মোল্লা, আব্দুল মতিন, আব্দুল হান্নান তালুকদার,মোঃ হেলাল উদ্দিন বিএসসি , খাষপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাসুম শিকদার, যুবলীগ নেতা মোল্লা বাবুল আক্তার, সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আরিফ সরকার, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম রেজা প্রমুখ ।

উপজেলার সকল ওয়ার্ড, ইউনিয়ন এবং উপজেলা আওয়ামীলীগের নেতাদের সমন্বয়ে অনুষ্ঠিত এ কর্মী সভায় প্রধান অতিথি আব্দুল লতিফ বিশ্বাস আরও বলেন, দেশ জঙ্গী সন্ত্রাস মুক্ত ও উন্নয়ন অব্যহত রাখতে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। নিজেদের মধ্যে দ্বিধা-দন্ড দুর করে বঙ্গবন্ধু ও হাসিনার যোগ্য কর্মী হতে হবে সকলকে। থাকতে হবে ঐক্যবদ্ধ। সামনে সময় খুব স্বল্প। আপনারা বিএনপি-জামায়াতের জঙ্গী, দুর্নীতির দেশ চান? নাকি শান্তি- উন্নয়নের সোনার বাংলা চান? যদি দেশের অগ্রগতীর ধারা অবহত রাখতে চান তাহলে অবশ্যই বাংলার স্বাধীনতা জয়ের ধারক-বাহক আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। কারণ, বিএনপি কখনো দেশের শান্তি ও উন্নয়ন অগ্রগতীতে বিশ্বাসী ছিলেন না।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ