মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

বেলকুচিতে পিতার হাতে ৯ মাস বয়সী মেয়েকে হত্যার অভিযোগ

বেলকুচিতে পিতার হাতে ৯ মাস বয়সী মেয়েকে হত্যার অভিযোগ

 

সিরাজগঞ্জের বেলকুচিতে পিতার বিরুদ্ধে ৯ মাস বয়সী শিশু মেয়েকে হত্যার অভিযোগ উঠেছে। বেলকুচি পৌর এলাকার মুকন্দগাঁতী পশ্চিমপাড়া গ্রামের শিশু সুমাইয়া খাতুন (৯) এর লাশ থানা পুলিশ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত হত্যাকারী বদিউজ্জামান আত্মগোপন করেছে।

ভোররাতে শিশু সন্তান সুমাইয়াকে শ্বাসরোধে হত্যার পর বাড়ীর পাশের ডোবায় মধ্যে ফেলে দেয় বলে স্থানীয়রা জানান। বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ও স্থানীয়রা জানান, ৭ বছর পূর্বে তাঁত শ্রমিক বদিউজ্জামানের সঙ্গে পাবনা জেলার চাটমোহর উপজেলার মির্জাপুর গ্রামের সিকান্দার আলীর মেয়ে সুন্দরী খাতুনের বিয়ে হয়।

কয়েক বছর আগে তাদের একটি কন্যা সন্তানের জম্ম হয়েছে। এ নিয়েও তাদের সংসারে অসন্তোষ চলছিল। একটি ছেলে সন্তানের আশা করলেও গত ৯ মাস আগে তাদের সুমাইয়া নামে আরেকটি কন্যা সন্তান হয়। এ নিয়ে মাঝে মাঝেই স্ত্রীকে মারধর করতো ও শিশু সন্তানকে হত্যা করবে এমনটাই বলে আসছিল।

এরই মধ্যে এক পর্যায়ে শুক্রবার সকালে শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যার পর বাড়ীর পাশের ডোবায় মধ্যে ফেলে দেয়। বিষয়টি তার স্ত্রীসহ স্থানীয়রা থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তারপর থেকেই ঘাতক পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: