শনিবার, ২২ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

উল্লাপাড়ায় বখাটের বিরুদ্ধে মামলা করায় হামলা

উল্লাপাড়ায় বখাটের বিরুদ্ধে মামলা করায় হামলা

 

উল্লাপাড়ার বন্যাকান্দি গ্রামে উত্ত্যক্তকারীর অনৈতিক কর্মকাণ্ডের প্রতিকার চেয়ে মামলা করায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন এক বাবা। বর্তমানে তিনি সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন।

আহত ব্যক্তি ইউএনওর কাছে অভিযোগ করে বলেন, তার মেয়েকে একই গ্রামের লিটন উত্ত্যক্ত করে আসছিল। তার হাত থেকে রক্ষা পেতে মেয়েটি ৪ মাস আগে ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি নেয়। লিটনও কয়েক দিন পর একই কারখানায় চাকরি নিয়ে তার মেয়েকে উত্ত্যক্ত করে।

ওই সময় লিটনের সঙ্গে মেয়ের বিয়ের প্রস্তাব দিলে সে মেনে নিলেও কিছু দিন পর গ্রামের অন্য একটি মেয়েকে বিয়ে করে। এ অন্যায়ের প্রতিকার চেয়ে সিরাজগঞ্জ আদালতে প্রতারক লিটনের বিরুদ্ধে মামলা করেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে গত ৩১ আগস্ট লিটন ও তার সহযোগীরা তাকে বেধড়ক পেটায়। স্থানীয়রা তাকে বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এর পর গত ৪ সেপ্টেম্বর লিটন ও তার সহযোগীদের বিরুদ্ধে আবারও সিরাজগঞ্জ বিচারিক হাকিমের আদালতে তিনি মামলা করেছেন। এ ব্যাপারে মডেল থানার তদন্ত কর্মকর্তা মো. আসলাম উদ্দীন বিশ্বাস জানান, লিটন পলাতক। তাকে ধরতে সব ধরনের চেষ্টা অব্যাহত আছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: