শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

একের পর এক ব্যর্থতা, সিনেমা মুক্তির নতুন কৌশলে অক্ষয় কুমার

একের পর এক ব্যর্থতা, সিনেমা মুক্তির নতুন কৌশলে অক্ষয় কুমার

সংগৃহীত

বছরে ৩ থেকে ৪টা সিনেমা মুক্তি দেন অক্ষয় কুমার। ফলে বেশিরভাগ সিনেমাই ব্যর্থতার মুখ দেখছে। বিগত বছরগুলোতে অক্ষয় কুমারের একাধিক সিনেমা একের পর এক ব্যর্থ হওয়ায় অক্ষয়ের অনুরাগীরাই এখন হতাশ! কিছুটা সময় নিয়ে সিনেমা মুক্তি দেওয়া উচিত অভিনেতার, এমনটাই দাবি ছিল বেশিরভাগ অনুরাগীর। আর একের পর এক ব্যর্থতার পর অক্ষয়ও অনুরাগীদের কথাই শুনলেন।

তার আসন্ন সিনেমা এ বছর নয়, মুক্তি পাবে আগামী বছর। একেবারে ঈদের ছুটিতে!

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, মিশন রানিগঞ্জের পর অনেকটা সময় নিয়েই সিনেমা মুক্তি দিতে যাচ্ছেন অক্ষয়। যশরাজ ফিল্মসের ব্যানারে ‘বাড়ে মিয়া ছোটে মিয়া’ মুক্তি পাবে ঈদে। এতে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে টাইগার শ্রফকে।

২০২২ সালে অক্ষয় কুমারের প্রায় ৫টি সিনেমা ওটিটি এবং বড় পর্দায় মুক্তি পেয়েছিল। এগুলো হল বচ্চন পাণ্ডে, কাটপুতলি, রক্ষা বন্ধন, সম্রাট পৃথ্বীরাজ, রাম সেতু। আর এই পাঁচটির একটিও বক্স অফিসে তেমন চলেনি। পায়নি দর্শকদের থেকে প্রত্যাশিত সাড়া।

তাই এবার ভক্তদের দাবি মেনে অন্য পথে হাঁটতে চান অক্ষয়। বদলালেন সিনেমা মুক্তির কৌশল।

‘বাড়ে মিয়া ছোটে মিয়া’ লিখেছেন এবং পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। সিনেমাটি প্রযোজনা করেছেন বাশু ভগনানি, দীপশিখা দেশমুখ, হিমাংশু কিষান মেহরা। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন মালয়ালম থ্রিলার কিং পৃথ্বীরাজ সুকুমারান।

সম্প্রতি সামাজিক মাধ্যমে তিনি এই সিনেমার ডাবিংয়ের একটি ক্লিপ পোস্ট করে জানান, আগামী বছর অর্থাৎ ২০২৪-এর  ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

ভারতে ঈদে সাধারণত সালমান খানের সিনেমাই মুক্তি পায়। এবার যদি তার সঙ্গে অক্ষয়-টাইগারের এমন ধামাকাদার অ্যাকশন সিনেমা আসে, তাহলে বক্স অফিসে দারুণ লড়াই হবে সেটা বলার অপেক্ষা রাখে না। তবে মুক্তির আগে প্রজাতন্ত্র দিবসের দিন ‘বাড়ে মিয়া ছোটে মিয়া’র ট্রেলার মুক্তি পেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

অক্ষয় কুমারকে সর্বশেষ দেখা গেছে ‘মিশন রানিগঞ্জ’-এ। সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলতে না পারলেও দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছে। এতে আরো অভিনয় করেছেন পরীণিতি চোপড়া। শোনা যাচ্ছে, নিজস্ব উদ্যোগে সিনেমাটি অস্কারের মঞ্চে পাঠাতে চান অক্ষয় ‍কুমার। ইতোমধ্যেই ওটিটিতে মুক্তি পেয়েছে এটি।

সূত্র: কালের কণ্ঠ