সোমবার, ০৪ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০

বেলিংহাম জাদুতে জিতল রিয়াল, খাদের কিনারায় ইউনাইটেড

বেলিংহাম জাদুতে জিতল রিয়াল, খাদের কিনারায় ইউনাইটেড

সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে নাপোলিকে হারের তেতো স্বাদ দিয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ম্যাচটিতে সিরি আ’ চ্যাম্পিয়নদের ৪-২ গোলের ব্যবধানে হারিয়েছে লস ব্লাঙ্কোসরা। এ নিয়ে টানা পাঁচ জয়ে ‘সি’ গ্রপের শীর্ষে রয়েছে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের মাত্র নবম মিনিটেই পিছিয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। স্বাগতিকদের বিপক্ষে নাপোলিকে এগিয়ে দেন জিওভানি সিমিওয়ে। এর দুই মিনিট পরই রদ্রিগোর ঝলক। মাঝমাঠ থেকে বল নিয়ে ছুটে যাওয়া ব্রাহিম দিয়াজের কাছ থেকে পাস ধরে দারুণ জোরালো শটে খুঁজে নেন জালের ঠিকানা। 

ম্যাচর ২২তম মিনিটে রিয়ালের ব্যবধান দ্বিগুণ করেন জুড বেলিংহাম। দ্বিতীয়ার্ধের শুরুতে আন্দ্রে ফ্রাঙ্ক জাম্বো আনগিসার গোলে সমতা টানে নাপোলি।

দ্বিতীয়ার্ধের শেষ মুহূর্তে ৮৪তম মিনিটে বক্সের অনেকটা দূর থেকে বাম পায়ের শটে রিয়ালকে আবার এগিয়ে নেন নিকো পাজ। যোগ করা সময়ে বক্সের ভেতর বেলিংহামের পাস ধরে দলের হয়ে চতুর্থ গোল করেন হুসেলু।

অন্যদিকে ম্যানচেষ্টার ইউনাইটেডের বিপক্ষে নিজেদের মাঠে ৩-৩ গোলে ড্র করেছে গালাতাসেরাই। ইউনাইটেডের সঙ্গে ড্র করে ৫ পয়েন্ট নিয়ে এখন দুইয়ে গালাতাসেরাই। 

এফসি কোপেনহেগেন আর ইউনাটেড আছে সমান ৪ পয়েন্ট করে। কোপেনহেগেন ইউনাইটেডের চেয়ে এক ম্যাচ কম খেলেছে। এই অবস্থা থেকে পরের রাউন্ডে যাওয়া কঠিন ইউনাইটেডের জন্য। এই গ্রুপ থেকে শীর্ষে থেকে নকআউট আগেই নিশ্চিত করেছে বায়ার্ন মিউনিখ।

সূত্র: ডেইলি বাংলাদেশ