শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নাতির চেয়েও কম বয়সী যুবকের সঙ্গে ৭৪ বছরের নারীর প্রেম

নাতির চেয়েও কম বয়সী যুবকের সঙ্গে ৭৪ বছরের নারীর প্রেম

কথায় বলে, প্রেম মানে না কোনো বয়সের বাঁধা। তার প্রমাণ দেখিয়ে দিল আমেরিকার টেক্সাসের বাসিন্দা ৭৪ বছর বয়সী কাথি এবং ২৭ বছর বয়সী ডেভন। নাতির বয়সের থেকেও কমবয়সি যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেন কাথি জেনকিস। 

তাদের আলাপ হয় একটি ডেটিং সাইটে। কেবল শারীরিক সম্পর্কই নয়, তারা একে অপরের সঙ্গে এতটাই মনের মিল অনুভব করেন যে, বছর খানেকের মধ্যেই তারা পাকাপাকি ভাবে সম্পর্কে জড়ানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেন। এরই মধ্যে তারা সম্পর্কের কথা ঘোষণাও করেছেন।

ডেভন জানান, অনলাইন ডেটিং সাইটে আমাদের আলাপ। তবে সম্পর্কের বন্ধনে জড়ানোর কোনো পরিকল্পনাই আমাদের ছিল না। ডেটিং সাইটে ক্যাথি ছবি দেখে আমি আকৃষ্ট হই। আমি ওকে মেসেজ করি। ভাবিনি জবাব আসবে। কিন্তু জবাব এলো। ক্যাথিও আমার প্রতি আগ্রহ দেখাল। আমরা ফোন নাম্বার আদান-প্রদান করলাম। প্রায় চার মাস পর ক্যাথির বাড়িতেই প্রথম দেখা। দেখেই ওর প্রেমে পড়ে গেলাম। আমিও ওর মনে জায়গা করে নিলাম। বেশ কয়েক বার দেখাসাক্ষাৎ করার পর বিয়ে করার সিদ্ধান্ত নিলাম।

এর আগে ক্যাথি বহু সম্পর্কেই জড়িয়েছিলেন। তবে বিয়ে করেননি কখনো। ক্যাথি এখন কাজ থেকে অবসর নিয়েছেন। তার চার সন্তান এবং ১৩ জন নাতি-নাতনি রয়েছে। নাতি-নাতনিদেরও সন্তান রয়েছে বহু।

ডেভন জানান, ক্যাথি আমার জন্য আদর্শ জীবনসঙ্গী। আমরা কখনো ঝগড়া করি না। ওর কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আমরা একে অপরকে বিশ্বাস করি। বেশি বয়সের নারীদের প্রতি আমার টান বরাবরই। ক্যাথির সঙ্গে কোথাও আমি আমার ঠাম্মারও মিল খুঁজে পাই।

দুই জনের মধ্যে বয়সের ব্যবধান প্রায় ৪৭ বছর। আর সেই কারণেই এই সম্পর্ক ভালো চোখে দেখছে না কেউই। দুই জনের পরিবারেরও চলছে এই নিয়ে বিবাদ। তবুও প্রেমের নেশায় বুঁদ ক্যাথি-ডেভন। কয়েক দিনের মধ্যেই বিয়ে করতে চলেছেন তারা!

সূত্র: ডেইলি মেইল 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর