শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিয়েতে যেতে পারলেন না ফুটবল তারকা, কাজ সারলেন ভাই

বিয়েতে যেতে পারলেন না ফুটবল তারকা, কাজ সারলেন ভাই

সিয়েরা লিওনের ফুটবলার মোহামেদ বুয়া তুরের বিয়ের তারিখ নির্ধারণ করা হয়েছিল ২১ জুলাই। কিন্তু সেদিনই নতুন ক্লাব মালমোতে যোগদানের সময় মিলে যায়! এ কারণে বিয়ে তো পেছাননিই, এমনকি উপস্থিত থেকেছেন নতুন ক্লাবে!

তুরেও বিয়েতে থাকার চেষ্টা করেননি। বেছে নিয়েছেন নতুন ক্লাবে যোগ দেওয়ার বিষয়টি। কিন্তু নির্দিষ্ট দিনে বিয়েও পেছাননি তিনি। বরং তুরের বদলে বিয়ের অনুষ্ঠানে প্রয়োজনীয় কাজ সারলেন তার ভাই। তবে  বিয়েতে উপস্থিত না থাকলেও বিয়ের ছবি আগেই তুলে রেখেছিলেন এই ফুটবলার। যাতে বিয়ের দিন যে সেখানে ছিলেন না, এই বিষয়ে কেউ সন্দেহ না করেন।

পরবর্তীতে নিজেই এক সাক্ষাৎকারে বিষয়টি প্রকাশ্যে আনেন এই সিয়েরা লিওনের ফুটবলার। তুরের বিয়েতে না থাকার সিদ্ধান্ত অবশ্য তার জন্য ফলপ্রসূ হয়েছে। ২১ জুলাই মালমোতে যোগ দেওয়ার পরদিনই এই আফ্রিকান ফুটবলারকে দলে ভেড়ানোর ঘোষণা দিয়েছে সুইডিশ ক্লাবটি। মালমোতে যোগ দেওয়া আগে অবশ্য চাইনিজ লিগে খেলতেন তুরে। হেবেই চায়না ফরচুন এবং হেনান সংশান লংমেনের মাঠ মাতিয়েছেন তিনি।

বুয়া তুরে নিজের বিয়ে-ক্লাবের বিষয় এবং স্ত্রী সুয়াদ বেদৌনকে নিয়ে বলেন, আমরা ২১ জুলাই সিয়েরা লিওনে বিয়ে করেছি। কিন্তু আমি সেখানে উপস্থিত থাকতে পারেনি। আমার নতুন ক্লাব মালমো আমায় তাড়াতাড়ি চলে আসতে বলায়।

তিনি বলেন, এই ছবিগুলো আমরা আগেই নিয়ে রেখেছিলাম। যাতে বুঝা যায় সেদিন আমি সেখানে ছিলাম। যদিও আমি ছিলাম না। আমার ভাই বিয়ের দিন সেখানে আমার পক্ষ থেকে উপস্থিত ছিল। আমি তাকে দ্রুতই সুইডেনে নিয়ে আসার চেষ্টায় আছি। যাতে মালমোতে তার সঙ্গে কাছাকাছি থাকতে পারি।

বৃহস্পতিবার মালমোর হয়ে ইউরোপা লিগে অভিষেক হয়েছে তুরের। ম্যাচটিতে ৩-০ গোলে জিতেছে তার দল মালমো।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই