মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

‘জ্যাম’ করতে ঢাকায় ঋতুপর্ণা!

‘জ্যাম’ করতে ঢাকায় ঋতুপর্ণা!

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত আবারো ঢাকাই ছবিতে কাজ করতে যাচ্ছেন। নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘জ্যাম’ ছবিতে অভিনয় করবেন তিনি। এজন্য রোববার রাতে ঢাকায় আসবেন ঋতুপর্ণা। এই ছবিতে তার সঙ্গে আরো অভিনয় করবেন আরিফিন শুভ, ফেরদৌস ও পূর্ণিমা।

নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ঋতুপর্ণাকে নিয়ে শুটিং শুরু করতে যাচ্ছি। রোববার রাতের একটি ফ্লাইটে ঢাকায় আসার কথা আছে এ অভিনেত্রীর। সব ঠিক থাকলে খুব দ্রুতই তিনি ‘জ্যাম’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন।

এদিকে সকাল থেকেই দীর্ঘ ‘জ্যাম’ সিনেমার শুটিং শুরু হয়েছে। শুটিংয়ের অংশ নিয়েছেন শুভ, ফেরদৌস ও পূর্ণিমাসহ আরো অনেকেই। আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনায় ‘জ্যাম’ সিনেমার কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল ও নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার।

মান্নার প্রযোজনা সংস্থা ‘কৃতাঞ্জলি চলচ্চিত্র’ থেকে নির্মিত হচ্ছে এ ছবিটি। তবে এবারই প্রথম নয় নব্বই দশক থেকেই ঢাকাই ছবিতে অভিনয় করছেন ঋতুপর্ণা। এরমধ্যে সবচেয়ে বেশি ছবি করেছেন মান্নার সঙ্গে। এ জুটির জনপ্রিয় ছবিগুলোর মধ্যে রয়েছে ‘জুম্মন কসাই’, ‘রণাঙ্গন’, ‘কিলার’ ইত্যাদি।

আলোকিত সিরাজগঞ্জ