শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

অর্পিতাকে বিয়ের প্রস্তাব ‘বেকার’ আয়ুষের, যা বলেছিলেন সালমান

অর্পিতাকে বিয়ের প্রস্তাব ‘বেকার’ আয়ুষের, যা বলেছিলেন সালমান

হায়দরাবাদের ফলকনামা প্যালেসে রাজকীয়ভাবে বিয়ে হয় সালমান খানের বোন অর্পিতা খানের। পাত্র উত্তরখণ্ডের রাজনৈতিক পরিবারের ছেলে আয়ুষ শর্মা। ২০১৪ সালের ১৮ নভেম্বর আয়ুষ-অর্পিতার বিয়ে হয়। এই দম্পতির একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। 

অর্পিতাকে বিয়ে করার চার বছর পর ‘লাভযাত্রী’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় আয়ুষের। পরবর্তী সময়ে সালমানের সঙ্গে ‘অন্তিম দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমাতেও দেখা গেছে তাকে। যদিও কোনো সিনেমাতেই তেমনভাবে নজর কাড়তে পারেননি সালমানের ভগ্নিপতি। তবে মাত্র ২৪ বছর বয়সেই সালমানের বোনকে বিয়ে করবেন বলে সরাসরি ভাইজানের মুখোমুখি হন। সাহস নিয়ে বলে ফেলেন, আমি কিছুই করি না, চাকরিও নেই। যা আছে পরিবারের। এ কথা শুনে জবাব দেন সালমানও।

খানিকটা নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় তিনি বলেন, তোমার কি মনে হয় না তুমি বয়সে খুব ছোট? তাছাড়া তুমি কী করো? আয়ুষ তখন জবাব দেন, আমি কিছু করি না। পারিবারিক ব্যবসা রয়েছে। তবে জবাব শুনে খুশি হয়েছিলেন সালমান। তখন তিনি বলেন, তুমি সৎ।এরপরেই আর কোনো দ্বিমত না রেখেই সালমান তাকে বাড়িতে ডেকে সেলিম খানের সঙ্গে দেখা করতে বলেন। পরে ধুমধাম করে বিয়ে হয় আয়ুষ ও অর্পিতার। দুই সন্তান নিয়ে আপাতত সুখের সংসার তাদের। বলিউডে আয়ুষ-অর্পিতার বাড়ির ইদের অনুষ্ঠানের বেশ নামডাক রয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: