রোববার, ২৬ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

‘টাইগার ৩’ সিনেমায় সালমানকে বাঁচাবেন শাহরুখ!

‘টাইগার ৩’ সিনেমায় সালমানকে বাঁচাবেন শাহরুখ!

ভারতজুড়ে দক্ষিণী সিনেমার দাপটের পর বলিউডের সুদিন ফিরিয়ে এনেছেন শাহরুখ খান। বক্স অফিসে ‘জওয়ান’ ঝড় বইছে। ইতোমধ্যেই চলতি বছরের আয়ের দিক থেকে হিন্দি সিনেমার সকল রেকর্ড ভেঙেছে ‘জওয়ান’।

চলতি বছরেই পরপর দুইটি ছবিতে শাহরুখ যখন ৫০০ কোটি রুপির ব্যবসা করেছেন, তখন আমির খানের ‘লাল সিং চাড্ডা’ মুখ থুবড়ে পড়েছে। একই চিত্র দেখা গেছে বলিউড ভাইজান সালমান খানের ক্ষেত্রেও। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি বক্স অফিসে তেমন সাড়াই ফেলতে পারেনি। এরই মধ্যে শাহরুখ ঝড়ের পর ‘টাইগার ৩’ সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন সালমান। যেখানে বলিউড বাদশাহকেও সামিল করেছেন প্রযোজক আদিত্য চোপড়া! পাঠান’ ছবিতে ১৫ মিনিটের অ্যাকশন দৃশ্যে ক্যামিওর চরিত্রে ঝড় তুলে ছিলেন সালমান। এবার ঠিক একই ভূমিকায় ‘টাইগার ৩’ সিনেমায় দেখা যাবে শাহরুখকে। ভাইজানকে বাঁচাতে পাকিস্তানে যাবেন শাহরুখ।

বলিউড সূত্রের খবর, ‘টাইগার ৩’ সিনেমার এক দৃশ্যে সালমান খানকে জেল ভেঙে বের করে আনতে দেখা যাবে ‘পাঠান’ শাহরুখকে। পর্দায় যেটি দেখানো হবে পাকিস্তানের ঘটনা বলে। যেহেতু ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তিন নম্বর সিনেমার গল্প পাকিস্তানের প্রেক্ষাপটেই সাজানো হয়েছে। সেই জেল ভাঙার দৃশ্যের জন্য সেট তৈরি করা হয়েছিল মুম্বাইয়ের মাড আইল্যান্ডে। শোনা যাচ্ছে, প্রযোজক আদিত্য চোপড়া নাকি শুধুমাত্র এই দৃশ্যের জন্যই ৩৫ কোটি টাকা খরচ করেছেন। যেটি সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ একটি অংশ হিসেবেই থাকবে। ঠিক যেমনটা ‘পাঠান’-এর ক্ষেত্রে হয়েছিল। শত্রুদের সঙ্গে লড়তে গিয়ে যখন দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছিল শাহরুখের, তখন ত্রাতা হিসেবে হাত বাড়িয়ে দিয়েছিলেন ‘টাইগার’ সালমানই। তেমনই কিছু চমক এবার দর্শকদের জন্য অপেক্ষা করছে ‘টাইগার ৩’ ছবিতে। সালমান-শাহরুখকে নিয়ে দিওয়ালির বক্স অফিসে নতুন আরও একটি রেকর্ড গড়ার মতো সিনেমাই আসতে চলেছে, সেটা ‘টাইগার ৩’-কে ঘিরে এখনই অনুমান করা যাচ্ছে।

আলোকিত সিরাজগঞ্জ