রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

অমিতাভ বচ্চন গ্রেফতার!

অমিতাভ বচ্চন গ্রেফতার!

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন নাকি গ্রেফতার হয়েছেন! শুক্রবার (১৯ মে) নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে এই খবর। এখবরে সঙ্গে সঙ্গেই বিচলিত হয়ে উঠে বিগ বি-র অনুরাগীরা। কারণ অভিনেতা নিজেই এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন!

শুক্রবার দুপুরে অমিতাভ তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেই ছবি দেখার পরেই ছড়ায় গুজব। কারণ ওই ছবিতে ‘শোলে’ ছবির জয়কে দেখা যাচ্ছে মুম্বাই পুলিশের একটি জিপের পাশে দাঁড়িয়ে থাকতে। তার মাথা ঝুঁকে রয়েছে। সঙ্গে অল্প কথায় অমিতাভ লিখেছেন, ‘গ্রেফতার হলাম!’ যদিও সত্যি সত্যি গ্রেফতার হননি অমিতাভ। তবে তার বয়স ৮০ ছুঁলেও রসবোধ যে এতটুকু কমেনি, তারই প্রমাণ দিলেন অভিনেতা।

সম্প্রতি বিনা হেলমেটে বাইক সফরের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেওয়ার পর সমালোচিত হন অমিতাভ। বিষয়টি মুম্বাই পুলিশের ট্র্যাফিক শাখার কানেও পৌঁছায়। পুলিশের তরফে অভিনেতাকে জরিমানাও করা হয়। পরে অমিতাভ তার ব্লগে সাফাই দিতে জানান যে পুরো বিষয়টি নিছকই মজার ছলে করা হয়েছিল। এটি মূলত ঋভু দাশগুপ্ত পরিচালিত ‘সেকশন এইট্টি ফোর’ ছবির শুটিং ফ্লোরে নিরাপত্তা কর্মীদের উপস্থিতিতে ছবিটি তোলা হয়েছিল।

অমিতাভ এই ছবি পোস্ট করার পর অভিনেতার রসবোধের প্রশংসায় মেতেছেন অনুরাগীদের একাংশ। কারও মতে, অমিতাভ বচ্চনকে দমিয়ে রাখা খুব কঠিন। কেউ আবার ‘ডন’ ছবির জনপ্রিয় সংলাপ ধার করে লিখেছেন, ‘ডন কো পাকারনা মুশকিলই নেহি না মুমকিন হ্যায়।’ আবার কারও কথায়, ‘সচরাচর এ রকম পোস্ট আপনি করেন না। কিন্তু আপনার এই পাল্টা জবাব দেওয়ার কৌশলটা অতুলনীয়।’

 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: