সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

পলাশকে জড়িয়ে ধরে কাঁদলেন ভক্ত

পলাশকে জড়িয়ে ধরে কাঁদলেন ভক্ত

সময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। কাজল আরেফিন অমির পরিচালনায় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে তার অভিনীত ‘কাবিলা’ চরিত্রটি এখন মানুষের মুখে মুখে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তার চরিত্রটি নিয়ে চলে ব্যাপক আলোচনা।

গত ১০ নভেম্বর রাতে ঢাকার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে চলমান ফ্র্যাঞ্চাইজি হকি লিগ ‘হকি চ্যাম্পিয়নস ট্রফি বাংলাদেশ’ দেখতে আমন্ত্রিণ অতিথি হিসেবে যান ‘ব্যাচেলর পয়েন্ট’ তারকারা। সেখানে এক ভক্ত পলাশকে পেয়ে আবেগে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন।

ওই ভক্ত বিশ্বাসই করতে পারছিলেন না তার প্রিয় ‘কাবিলা’ চরিত্রটি চোখের সামনে সামনে। কান্নার কারণে মোবাইলে ছবিও তুলতে পারছিলেন না তিনি। ‘কাবিলা’ও ভক্তকে ভালোবাসা দিয়েছেন, বুকে টেনে নিয়েছেন। ভক্ত আবেগতাড়িত হয়ে তার পা ছুঁতে চাইলে তিনি সেটা করতে দেননি। ভক্তকে জড়িয়ে নেন বুকে।

ভক্তদের অভিজ্ঞতা বলতে গিয়ে পলাশ এর আগে জানিয়েছিলেন, প্রায়ই ভক্তরা নোয়াখালীর বাড়িতে চলে আসেন। পলাশের বাবা মা তাদের অতিথির মতো পোলাও মাংস রান্না করে খাইয়েও দেন।

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের যাত্রা শুরু ২০১৭ সালে। বর্তমানে প্রচারিত হচ্ছে ধারাবাহিকটির চতুর্থ সিজন। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ মিশু সাব্বির, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, সাইদুর রহমান পাভেল, শিমুল শর্মা, পারসা ইভানা, আশুতোষ সুজন প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই