শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিশ লাখ ছাড়িয়ে মেহজাবিন

বিশ লাখ ছাড়িয়ে মেহজাবিন

 
সাবলীল অভিনয়ে ছোট পর্দার দর্শকের মন জয় করে নিয়েছেন মেহজাবিন চৌধুরী। বিশেষ করে বড় ছেলে নাটকটির মাধ্যমে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এরপর থেকেই একের পর এক দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন এ অভিনেত্রী। তাকে নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। 

সব সময়ই ভক্তরা চান প্রিয় এ তারকার খোঁজ খবর রাখতে। তাই ফেসবুকের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রোগ্রামেও মেহজাবিনের ফলোয়ারের সংখ্যা ছাড়িয়ে গেছে দুই মিলিয়ন অর্থাৎ ২০ লাখ। 

এখানেই শেষ নয় ইউটিউবেও রয়েছে মেহজাবিনের নিজের নামে চ্যানেল। সেখাসেও সাবস্ক্রাইবার সংখ্যা সাড়ে ৩ লাখ ছাড়িয়েছে। চ্যানেলটিতে গত বছর থেকে নিয়মিত ভিডিও আপলোড করছেন। তার সেই ইউটিউব চ্যানেলের জন্য গেল জুলাই মাসে ‘সিলভার বাটন’ পেয়েছেন এ অভিনেত্রী।

এদিকে, গেল ঈদে এ অভিনেত্রীকে দেখা গেছে ২২টি নাটকে। কিছু নাটকের জন্য পেয়েছেন প্রশংসা। ঈদের পর সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘গেইম ওভার’ নামে একটি থ্রিলারে অভিনয় করেছেন তিনি। এছাড়া অভিনয় করেছেন মিজানুর রহমান আরিয়ানের ‘স্বার্থপর’ নামে একটি নাটকে। 

খণ্ড নাটকে নিয়মিত ব্যস্ত থাকলে ধারাবাহিক নাটকে একেবাইরে দেখা যায়না এ অভিনেত্রীকে। এ বিষয়ে মেহজাবিন বলেন, খণ্ড নাটকেই আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। তাই ধারাবাহিক নাটকে অভিনয় করি না। নিজের ভালোলাগাটাকেই সমর্থন করি। পাশাপাশি দর্শকও আমাকে এক খণ্ডের নাটকে পছন্দ করছেন।

অন্যদিকে, সোমবার অনলাইনে ভাইরাল হয়েছে ৩৪ সেকেন্ডের একটি নীল ভিডিও। যেটা অভিনেত্রী মেহজাবিনের নামে ছড়ানো হয়েছে। পরে জানা যায় ভিডিওটি অভিনেত্রী মেহজাবিনের নয়। ভুয়া ওই ভিডিওটি নিয়ে বিব্রত মেহজাবিন ও তার পরিবার।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক