শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে ৩ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

সিরাজগঞ্জে ৩ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

সংগৃহীত

সিরাজগঞ্জে বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে জেলা সিভিল সার্জন অফিস। বৃহস্পতিবার (২৯ফেব্রুয়ারি) সকালে পৌর এলাকায় বেসরকারি তিনটি প্রতিষ্ঠাকে নানা অনিয়মের কারনেদুই লাখ পয়ত্রিশ টাকা জরিমানা করা হয়।

এ অভিযানের নেতৃত্ব দেন জেলা সিভিল সার্জন ডাঃ রামপদ রায়। অভিযানে সিরাজগঞ্জ পলি ক্লিনিক এন্ড নিউ শমরিতা ডায়াগনষ্টিক সেন্টারকে ২৫ হাজার টাকা, সিরাজগঞ্জ কমিউনিটি হাসপাতালে অনুমোদন বিহীন কেভিন, নিয়োগ প্রাপ্ত ডাক্তার, নার্স অনুপস্থিত ও নানা অনিয়মের কারনে ২ লাখ টাকা জরিমানা করেন অনাদায়ে দুটো প্রতিষ্ঠানকে ১৫ দিনের কারাদণ্ডের আদেশ দেন ও হরমোন টেষ্ট মেশিন না থাকায় মর্ডান ডায়াগনষ্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় ডেপুটি সিভিল সার্জন আ,ফ,ম, ওবায়দুল ইসলাম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরাগ সাহাসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন সেইই সাথে সদর থানা পুলিশের একটি চৌকস টিম এ অভিযানে সহযোগিতা করেন।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডাঃ রামপদ রায় জানান, আমরা ওই প্রতিষ্ঠানগুলোতে নানা অনিয়ম পাই, এদের সংশোধনের জন্য প্রাথমিকভাবে তিন প্রতিষ্ঠানকে ২ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি সংশোধনের জন্য ১ মাসের সময় বেধে দেয়া হয়। এরপরও সংশোধন না হলে বন্ধ করে দেওয়া হবে। জেলার স্বাস্থ্য সেবার মান নিশ্চিত করতে আমার এই অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই