বুধবার, ০৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

দুর্নীতি আমাকে স্পর্শ করতে পারেনি: শ.ম রেজাউল

দুর্নীতি আমাকে স্পর্শ করতে পারেনি: শ.ম রেজাউল

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, দুর্নীতি আমাকে স্পর্শ করতে পারেনি। আগামীতেও দুর্নীতি মুক্ত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে এলাকার উন্নয়নে কাজ করে যেতে চাই।

শনিবার দুপুরে স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে পিরোজপুরের নেছরাবাদ উপজেলার অবকাঠামোগত উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আপনাদেরও দুর্নীতিমুক্ত থেকে জনগণের সার্বিক উন্নয়ন কাজ করতে হবে। নাজিরপুরের স্বরূপকাঠি অবকাঠামো উন্নয়নের লক্ষে প্রায় সাড়ে ৩ হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছে সরকার। উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়নে কোনো দুর্নীতি ও অনিয়ম সহ্য করা হবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত বিশ্বের কাতারে এগিয়ে যাচ্ছে। অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির ঊর্ধ্বে উঠে এলাকার উন্নয়নে কাজ করতে হবে। দেশের সার্বিক উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই।

রাজনৈতিক ও দলীয় মত পার্থক্য থাকতে পারে, কিন্তু উন্নয়নের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান শ.ম রেজাউল করিম।

স্থানীয় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, উপজেলা  চেয়ারম্যান আব্দুল হক, পৌর মেয়র মো. গোলাম কবির, উপজেলা প্রকৌশলী মীর আলী শাকির, পৌর কাউন্সিল ও ইউনিয়নের সদস্যরা।

এতে উপস্থিত ছিলেন- সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম, পিরোজপুরের গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বনিক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের  সভাপতি মো. আব্দুল হামিদ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো. আখতারুজ্জামান ফুলু প্রমুখ।

এর আগে মন্ত্রী জেলা পুলিশের উদ্যোগে স্থানীয় থানা সংলগ্ন শীতলার খালে মাছের পোনা অবমুক্ত করেন এবং সভা শেষে ইদিলকাঠি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন ও উপজেলা পরিবার পরিকল্পনা দফতরের নব নির্মিত ভবন উদ্বোধন করেন।

আলোকিত সিরাজগঞ্জ