রোববার, ২৬ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

মিলছে না ঠিকানা, লাশ পড়ে আছে মালয়েশিয়ায়

মিলছে না ঠিকানা, লাশ পড়ে আছে মালয়েশিয়ায়

মালয়েশিয়ার কারাগারে শাহাজালাল নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তবে তার স্বজনদের খোঁজ না পাওয়ায় মরদেহ দেশে আনতে পারছে না বাংলাদেশ হাই কমিশন।

সাতক্ষীরার এএসপি সদর (সার্কেল) মির্জা সালাহ্উদ্দিন জানান, মালয়েশিয়ার ট্রাভেল পারমিটের আবেদন ফরমের ঠিকানা অনুযায়ী সাতক্ষীরার সদর উপজেলার বাবুল খালি গ্রামের ফটিক ও জাহানারা বেগমের ছেলে শাহাজালালের মালয়েশিয়া কারাগারে মৃত্যু হয়েছে।

মালয়েশিয়ায় বাংলাদেশ হাই কমিশন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। পরবর্তীতে সদর সার্কেল তার স্বজনদের কাছে শাহাজালালের মৃত্যুর সংবাদ পৌঁছানোর চেষ্টা করলেও ব্যর্থ হন। তিনি অনেক চেষ্টা করেও ওই ঠিকানা অনুযায়ী সাতক্ষীরা সদরে বাবুল খালি নামের কোনো জায়গা খুঁজে পাননি। এমনকি শাহাজালাল নামে কোনো যুবকের খোঁজ মেলেনি।

এছাড়া তার দেয়া ঠিকানা অনুযায়ী সাতক্ষীরা সদরে তার বাবা–মাকেও খুঁজে পাওয়া যায়নি। অতিদ্রুত শাহাজালালের স্বজনদের খোঁজ না পেলে মালয়েশিয়া থেকে তার মরদেহ বাংলাদেশে আনা সম্ভব হবে না বলে বাংলাদেশ হাই কমিশন সূত্র জানায়।

যদি শাহজালালের স্বজনরা তার লাশ দেশে আনতে চায় তাহলে এএসপি সদর (সার্কেল) মির্জা সালাউদ্দিনের (০১৭১৩-৩৭৪১৩৮) মোবাইল নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ