বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

ইসলামের খেদমত করতেন বঙ্গবন্ধু: তথ্য প্রতিমন্ত্রী

ইসলামের খেদমত করতেন বঙ্গবন্ধু: তথ্য প্রতিমন্ত্রী

 
তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের খেদমত করেছেন। তিনি ইসলামিক ফাউন্ডেশন তৈরি করেছেন, টঙ্গীতে ইজতেমা চালু করেছেন, বায়তুল মোকারম মসজিদ প্রতিষ্ঠা করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও প্রতিটি উপজেলায় মডেল মসজিদ তৈরি করছেন।

শুক্রবার সন্ধ্যায় জামালপুরের সরিষাবাড়ী রেলস্টেশন এলাকায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে তিনি এসব কথা বলেন। ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ বাস্তবায়ন করছে গণপূর্ত অধিদপ্তর।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান অতুলনীয়। তিনি বাঙালি জাতিকে উঁচু মর্যাদায় অধিষ্ঠিত করেছেন। তার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না।

এ সময় উপস্থিত ছিলেন, সরিষাবাড়ীর ইউএনও শিহাব উদ্দিন আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, পৌর মেয়র রুকুনুজ্জামান রোকন, জামালপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক বাবলু, মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের জমিদাতা আনিসুর রহমান এলিন, উপজেলা ইমাম সমিতির সভাপতি নাজমুল হুদা প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: