• মঙ্গলবার   ২০ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৭ ১৪২৮

  • || ০৮ রমজান ১৪৪২

সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে `পুলিশ মেমোরিয়াল ডে-২০২১` উদযাপন

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১ মার্চ ২০২১  

"মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার" এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে "পুলিশ মেমোরিয়াল ডে-২০২১" পালন করা হয়েছে।

সোমবার (০১ মার্চ) সকালে জেলা পুলিশের আয়োজনে শহীদ কনস্টেবল আলাউদ্দিন ড্রিলসেড পুলিশ লাইন্স, সিরাজগঞ্জ-এ বিগত ২০২০ সাল পর্যন্ত কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের স্মরণে সারা দেশের ন্যায় সিরাজগঞ্জ জেলায় পালিত হয় “পুলিশ মেমোরিয়াল ডে-২০২১”।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন সম্মানিত পুলিশ সুপার জনাব হাসিবুল আলম, বিপিএম মহোদয়। 

অনুষ্ঠানের শুরুতেই কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ শরীফুল হক, কমান্ড্যান্ট, আইটিসি, সিরাজগঞ্জ,  জনাব মোঃ রেজাউল করিম, পিবিআই (পুলিশ সুপার), সিরাজগঞ্জ, জনাব মোঃ স্নিগ্ধ আক্তার, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সিরাজগঞ্জ সার্কেল, সিরাজগঞ্জ, জনাব মোঃ শরাফত ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), সিরাজগঞ্জ, জনাব ইমরান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, রায়গঞ্জ সার্কেল, সিরাজগঞ্জ, জনাব হাসিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, শাহজাদপুর সার্কেল, সিরাজগঞ্জ, জনাব মোঃ শাহীনুর কবির, সহকারী পুলিশ সুপার, কামারখন্দ সার্কেল, সিরাজগঞ্জ এবং সহকারি পুলিশ সুপার, সিআইডি, সিরাজগঞ্জসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের পরিবারবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও পুলিশ সুপার মহোদয় সিরাজগঞ্জ জেলার কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী ৩৮ জন পুলিশ সদস্যগণদের পরিবারবর্গকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা জানান এবং আমন্ত্রিত অতিথিদের দুপুরের খাবারের ব্যবস্থা করেন।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ