বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

রায়গঞ্জে মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ৭দিন ব্যাপী শোক কর্মসূচি গ্রহণ

রায়গঞ্জে মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ৭দিন ব্যাপী শোক কর্মসূচি গ্রহণ

সিরাজগঞ্জের রায়গঞ্জে উপজেলা আওয়ামী লীগ সাবেক স্বাস্থ্যমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের প্রধান সমন্বয়ক মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ৭ দিন ব্যাপী শোক কর্মসূচি গ্রহণ করা করেছে।

সকাল ১১ টায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবদুল হাদি আলমাঝী জিন্নাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরিফুল আলম খোন্দকারের সঞ্চালনায় দলীয় ও কালো পতাকা উত্তোলন, ১ মিনিট নিরাবতা পালন, কালো ব্যাচ ধারণ ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

মোনাজাত পরিচালনা করেন রায়গঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ডঃ মোঃ গোলাম মোস্তফা। দোয়া মাহফিল শেষে উপজেলা আওয়ামী লীগ স্বাস্থ্যবিধি মেনে ৭ দিনের শোক দিবস পালন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেন।

কর্মসূচীল মধ্যে রয়েছে- উপজেলার আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের কার্যালয় সমূহে দলীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারন, কোরাআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও আওয়ামী লীগ নেতৃত্বধীন জোটের অন্যতম শরিক দল সমাতান্ত্রীক দল জাসদ, জাতীয় পাটি সহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের সংগঠনের নেতৃবৃন্দ।

আলোকিত সিরাজগঞ্জ