বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অস্ট্রেলিয়ায় আর্জেন্টিনার বিপক্ষে খেলবে না ব্রাজিল

অস্ট্রেলিয়ায় আর্জেন্টিনার বিপক্ষে খেলবে না ব্রাজিল

আগামী ১১ জুন অস্ট্রেলিয়ার মাটিতে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে প্রীতি ম্যাচে খেলার কথা ছিল ব্রাজিলের। তবে তার ঠিক এক মাস আগে সেই ম্যাচটি বাতিলের ঘোষণা জানিয়েছে ব্রাজিল ফুটবল অ্যাসোসিয়েশন। যদিও আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন এখনো এই বিষয়ে কিছুই জানায়নি। 

আজ বুধবার এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাজিলিয়ান ফুটবল অ্যাসোসিয়েশনের ক্রীড়া সমন্বয়ক জুনিনিও পাওলিস্তা। তিনি জানিয়েছেন, আগামী জুনে অস্ট্রেলিয়ার মাটিতে এই ম্যাচটি মাঠে গড়াবে না। তবে আগামী বছর এই ম্যাচটি অনুষ্ঠিত হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন তিনি।

আগামী ১ জুন ইংল্যান্ডের বিখ্যাত ওয়েম্বলি স্টেডিয়ামে ফিনালিসিমা ম্যাচে কোপা আমেরিকা জয়ী আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার কথা ইউরো জয়ী ইতালির বিপক্ষে। সেই ম্যাচ খেলে আগামী ৬ জুন ইসরায়েলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার কথা আছে মেসিদের।

তার ঠিক পাঁচ দিন পরই প্রায় সাড়ে নয় হাজার কিলোমিটারের দূরত্বে ছিল ব্রাজিলের বিপক্ষে ম্যাচটি। যা নিয়ে অস্বস্তি ছিল আর্জেন্টিনা ক্যাম্পে। কোচ লিওনেল স্ক্যালোনি এত দূরে গিয়ে সেই ম্যাচে খেলার বিপক্ষে ছিলেন। যার ফলে সেই ম্যাচের ভবিষ্যৎ নিয়ে শঙ্কা ছিল তাই।

সেই ম্যাচ স্থগিত হওয়ার খবরটা শেষমেশ এলো প্রতিপক্ষ ব্রাজিলের কাছ থেকে। এর ফলে আগামী জুনের উইন্ডোতে কেবল দুটোই ম্যাচ খেলবে আর্জেন্টিনা। তবে শেষ মুহূর্তের সমন্বয়ে ইউরোপের মাটিতে আরও একটি কিংবা একাধিক ম্যাচ খেলার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না আর্জেন্টাইন সংবাদ মাধ্যম।

এদিকে ব্রাজিল আগামী মাসে খেলবে দক্ষিণ কোরিয়া ও জাপানের বিপক্ষে। আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটা স্থগিত করে দেওয়ার ফলে আগামী মাসে আরও একটা ম্যাচ বাড়ার সম্ভাবনা আছে তাদেরও।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর