সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে হত্যা মামলায় বাবা-ছেলেকে গ্রেফতার

সিরাজগঞ্জে হত্যা মামলায় বাবা-ছেলেকে গ্রেফতার

সংগৃহীত

সিরাজগঞ্জের শাহজাদপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুলাল মল্লিক নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় এজাহার নামীয় দুই আসামী বাবা ও ছেলেকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার বিকেলে র‌্যাব সদর দপ্তরের সহযোগিতায় সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদস্যরা ঢাকার পল্লবী থানার আলবদীরটেক পশ্চিমপাড়া ও সাভার থানার বাইপাইল বাসষ্ট্যান্ড এলাকায় পৃথক অভিযান চালিয়ে দুজনকে আটক করেন। আটককৃতরা হলো- শাহজাদপুর উপজেলার পুর্ব চরকৈজুরী গ্রামের মৃত মকছেদ সেখের ছেলে আব্দুর রহিম সেখ (৫৫) ও তার ছেলে রাশেদুল হাসান (২৩)। শনিবার বিকেলে র‌্যাব-১২ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ স্কোয়াড লিডার-কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান উল্লেখ করেছেন, আটক আসামীদের সাথে মামলার বাদী হোসেন মল্লিকের পারিবারিক এবং জমি সংক্রান্ত দ্বন্ধ চলছিল। এ অবস্থায় গত ২ মার্চ হোসেন মল্লিকের বাবা দুলাল মল্লিক জমি থেকে বাড়ী ফেরার পথে আসামীরা পুর্ব পরিকল্পিতভাবে ধারালো হাসুয়া, বাঁশের লাঠি, লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে দুলাল মল্লিককের উপর হামলা চালিয়ে মারপিট করে।

পরে তাকে উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুলাল মল্লিককে মৃত ঘোষণা করেন। এঘটনায় শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর আসামীরা পলাতক ছিল। তিনি বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করেন, আটকৃত আসামীদের শাহজাদপুর থানায় সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই