শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

তাড়াশে মৌমাছির কামড়ে সাংবাদিকসহ আহত ১৮

তাড়াশে মৌমাছির কামড়ে সাংবাদিকসহ আহত ১৮

সিরাজগঞ্জের তাড়াশে মৌমাছির কামড়ে শিশু, সাংবাদিকসহ কমপক্ষে ১৮ ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় তাড়াশ-ভ্ইূয়াগতী সড়কের ধাপের ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। আহতের মধ্যে সামিয়া (২) নামের এক শিশুকে মুমুর্ষ অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আর অন্যান্যদের স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতের মধ্যে ৯ জনের নাম পাওয়া গেছে। এরা হলেন কাস্তা গ্রামের সামিয়া (২), বাচা খাতুন (৪০), ছবের আলী (৩২), বড়াইগ্রাম উপজেলার বাবর আলী (১৭), রিপন (২৪), চকজয়কৃষ্ণপুর গ্রামের কামরুজ্জামান (৪০), পিন্টু (৩০), তাড়াশ পৌর শহরের সাহানুর (৫৫), দৈনিক আমাদের সময়ের তাড়াশ প্রতিনিধি সাব্বির আহম্মেদ।

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যায় তাড়াশ-ভ্ইূয়াগতী সড়কের ধাপের ব্রীজ নামক এলাকায় সড়কের পাশে একটি বটগাছে থাকা মৌচাকের মৌমাচি হঠাৎ করে ক্ষিপ্ত হয়ে উঠে এবং সে সময় ওই সড়কে চলাচল করা পথচারীদের ব্যাপকভাবে কামড়াতে থাকে। শিশু ও সাংবাদিকসহ অন্তত ১৮জন আহত হন।

তাড়াশ উপজেলা হাসপাতালের চিকিৎসক ডা. নুসরাত নিশ্চিত করে জানান, মৌমাছির কামড়ে আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে সামিয়া নামের এক শিশুকে মুমুর্ষ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: