• বুধবার   ২৬ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৩ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

সিরাজগঞ্জ মেয়র কাপ ফুটবল ফাইনালে উল্লাপাড়ার জয়

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২২  

সিরাজগঞ্জ মেয়র কাপ আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্টের জমজমাটপূর্ণ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেল তিনটায় সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে রায়গঞ্জ উপজেলা ও উল্লাপাড়া উপজেলার মধ্যে টান টান উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলার শুরু থেকে মধ্য সময় পর্যন্ত উল্লাপাড়া উপজেলা আধিপত্য বিস্তার করে খেলে ২ গোলে এগিয়ে যায়। হাফটাইম পর খেলায় ফেরে রায়গঞ্জ। উল্লাপাড়াকে মুহুর্মুহু আক্রমণ করে উল্লাপাড়ার জালে ২ গোল দিয়ে সমতায় ফেরে রায়গঞ্জ। এ সময় দর্শকের উচ্ছ্বাসে আলোড়িত হয়ে ওঠে সিরাজগঞ্জের শহীদ শামসুদ্দিন স্টেডিয়াম। বিপুল উত্তেজনার মাঝে খেলায় ঘুরে দাঁড়িয়ে নিমিষেই ৩ গোল রায়গঞ্জের জালে জড়ায় উল্লাপাড়া। ফলাফল হয় উল্লাপাড়া-৫ রায়গঞ্জ-২। শেষ বাশি বাজা পর্যন্ত আর খেলায় ফিরতে পারেনি রায়গঞ্জ।

রেফারির বাঁশি বাজার সাথে সাথেই উল্লাপাড়ার জয়োধ্বনিতে গর্জে ওঠে মাঠ। সিরাজগঞ্জ মেয়র কাপ আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয় উল্লাপাড়া। পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আগত অতিথিদের শুভেচ্ছা বক্তব্য শেষে রানার্সআপ ও বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ, পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম, সিরাজগঞ্জ পৌর মেয়র ও টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কে এম হোসেন আলী হাসান, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু ইউসূফ সূর্য, সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এমদাদুল হক, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা গাজী সফিকুল ইসলাম শফি, সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্য নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুল মতিন মুক্তা, বিশিষ্ট সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব ফেরদৌস রবিন, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি রাশেদ ইউসূফ জুয়েল, সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মোঃ নুরুল হক, প্যানেল মেয়র-২ রিয়াদ রহমান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক সন্জয় সাহা, জেলা ক্রীড়া সংস্থা নির্বাহী সদস্য ও ফুটবল উপ কমিটির সদস্য সচিব শাহনেয়াজ বাবু, শফি এমাম ও বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

খেলা পরিচালনা করেন মোঃ হাফিজুল ইসলাম হাফিজ।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ