শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

১০ হাজার ফুট উঁচুতে বিমান থেকে ঝুলে ঝুলে পিৎজা খাচ্ছে তরুণী!

১০ হাজার ফুট উঁচুতে বিমান থেকে ঝুলে ঝুলে পিৎজা খাচ্ছে তরুণী!

ইনস্টাগ্রাম ভিডিও নির্মাতা ম্যাকেনা নাইপ। তার জীবন রোমাঞ্চকর নানা অভিজ্ঞতায় পরিপূর্ণ। তবে সম্প্রতি আলোচনার শিরোনামে তার এক দুঃসাহসিক কাজের জন্য। ম্যাকেন ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেটা দেখে রীতিমতো আঁতকে উঠেছেন সবাই। ভিডিওতে দেখা যাচ্ছে, মাটি থেকে ১০ হাজার ফুট উঁচুতে স্কাইডাইভিং করতে করতেই কামড় বসাচ্ছেন পিৎজাতে। ম্যাকেন যে এই প্রথম এমন দুঃসাহসিক কাজ করলেন, তা কিন্তু নয়। এর আগের মাঝআকাশে ভাসতে ভাসতে পাই খাওয়ার ভিডিও ভাগ করে নিয়েছিলেন।

বিমান থেকে ঝাঁপ দেওয়া এই খেলাটি সম্পর্কে অনেকেই অবগত। শেষ পর্যন্ত প্যারাশুটের সুরক্ষা থাকলেও, মারাত্মক ঐ উচ্চতা থেকে ঝাঁপ দেওয়া সত্যিই কঠিন। হৃদ্‌যন্ত্র খুব শক্তিশালী না হলে এতোটা ঝুঁকি না নেয়াই ভালো। তবে শুধু হৃদ্‌যন্ত্র নয়। শূন্যে নিজেকে ভাসিয়ে দিতে মনেরও জোর থাকা চাই। আর সেটা যে ম্যাকেনের ভরপুর পরিমাণে আছে, সে বিষয়ে কোনো সন্দেহ নেই। স্কাইডাইভিং যেন তার কাছে সত্যি সত্যিই মামুলি একটা খেলা। যেখানে স্কাইডাইভিং-এর ভিডিও দেখলে অনেকের হাত-পা ঠাণ্ডা হয়ে যায়। ঐ তরুণী অবলীলায় এমন দুঃসাহসিক কেরামতি করেন।

ভিডিওটি ভালো করে লক্ষ করলে দেখলে বোঝা যাবে, মাঝআকাশে ঝুলতে ঝুলতে শুধু পিৎজাই খাচ্ছেন না, হালকা কোমরও দোলাচ্ছেন। ম্যাকেন তার ভিডিওটির সঙ্গে লিখেছেন, ‘মধ্যগগনে খাবারের স্বাদ যেন আরো দু’গুণ বেড় যায়’। এই ভিডিওটি সামনে আসার পর ১.৭ লাখ মানুষ সেটি দেখেছেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর