রোববার, ২৩ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

৫৪ হাজার কোটি টাকার মালিক অভিনেত্রীর শ্বশুর

৫৪ হাজার কোটি টাকার মালিক অভিনেত্রীর শ্বশুর

সংগৃহীত

ওয়েব সিরিজ ‘হীরামাণ্ডি’তে অভিনয় করেছেন বলিউডের নবাগত অভিনেত্রী শারমিন সেহগল। ১৯৯৫ সালে ২৮ সেপ্টেম্বর জন্ম নেওয়া শারমিনের বর্তমান বয়স ২৮ বছর। যদিও অভিনয় দিয়ে দর্শকদের হৃদয়ে খুব একটা ছাপ ফেলতে পারেননি তিনি।  

মামা সঞ্জয় লীলা বানসালির সহকারী পরিচালক হিসেবে শোবিজাঙ্গনে যাত্রা শুরু করেন সেহগল। তার বাবা দীপক সেহগল বর্তমানে একটি শীর্ষস্থানীয় প্রোডাকশন হাউস অ্যাপলাজ এন্টারটেইনমেন্টের বিষয়বস্তু প্রধান। তার মা বেলা একজন ফিল্ম এডিটর।

বলিউডের শীর্ষ পরিচালক বানসালির সঙ্গে খামোশি, দেবদাস এবং ব্ল্যাকের মতো অনেক বড় বড় প্রজেক্টে কাজ করেছেন শারমিন। তবে সেখানে অভিনেত্রীর ভূমিকা ছিল সহকারী পরিচালক হিসেবে।

ব্যক্তিজীবনে ২০২৩ সালের নভেম্বরে শারমিন সেহগল ব্যবসায়ী আমান মেহতাকে বিয়ে করেছেন। আমান বিজনেস টাইকুন সমীর মেহতার ছেলে। সমীর এবং তার ভাই সুধীর মেহতা টরেন্ট গ্রুপের প্রধান। মেহতা ভাইদের সাম্রাজ্য ফার্মা, পাওয়ার, গ্যাস এবং ডায়াগনস্টিক সেক্টরজুড়ে বিস্তৃত।

ব্লুমবার্গ বিলিয়নেয়ার্স ইনডেক্স অনুসারে, ২০২৪ সালের হিসেবে সমীর মেহতার মোট সম্পত্তির পরিমাণ ৬.৪৪ বিলিয়ন ইউএস ডলার বা ৫৩ হাজার ৮০০ কোটি টাকা।

টরেন্ট ফার্মাসিউটিক্যালস মেহতা ব্রাদার্সের মূল কোম্পানি। ব্রিটিশ ম্যাগাজিন ফোর্বসের মতে, এ সংস্থাটি বছরে ৩৫ হাজার কোটি টাকা আয় করে।

২০১৯ সালে ‘মালাল’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেন শারমিন। হীরামান্ডি তার প্রথম ওয়েব সিরিজ। এছাড়া মেরি কম, বাজিরাও মাস্তানি এবং গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি তিনটি ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

সূত্র: dhaka Post

সর্বশেষ: