মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

এবার বুর্জ খলিফার চূড়ায় রণবীর কাপুর!

এবার বুর্জ খলিফার চূড়ায় রণবীর কাপুর!

সংগৃহীত

দুবাইয়ের বুর্জ খলিফা মানেই অনুরাগীদের কাছে শাহরুখ খান। বলিউডের সিনেপাড়ার এই একটি তারকাই সেখানে রাজত্ব করেন। বাদশার জন্মদিন হোক কিংবা যেকোনো সিনেমার রিলিজ বুর্জ খলিফার বিশালাকার ক্যানভাসে ভেসে ওঠেন তিনি। তবে এবার বাদশা নন, বুর্জ খলিফার চূড়ায় রাজত্ব করলেন রণবীর কাপুর।

সম্প্রতি বুর্জ খলিফায় ভেসে উঠল রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিম্যাল’ ছবির ঝলক। এসময় রণবীর ছাড়াও উপস্থিত ছিলেন ববি দেওল এবং প্রযোজক ভূষণ কুমারসহ আরও অনেকে।

আগামী ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘অ্যানিম্যাল’। আর ঠিক ওই একই দিনে মুক্তি পাচ্ছে ভিকি কৌশলের ‘সাম বাহাদুর’। অতঃপর বলিউডের বক্স অফিসে যে রণবীর ভার্সেস ভিকির তুখড় খেলা হতে চলেছে তা বেশ বোঝা যাচ্ছে।

প্রসঙ্গত, ‘অ্যানিম্যাল’ ছবির দৌলতেই শাহরুখের রেকর্ড ভেঙে দিলেন রণবীর। টিজারে ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছেন তিনি। ভারতের পাশাপাশি আমেরিকাতেও মুক্তি পাচ্ছে এই ছবি। আর সেখানেই ‘জওয়ান’র রেকর্ড ভেঙে দিয়েছেন রণবীর। ‘অ্যানিম্যাল’ প্রথম হিন্দি ছবি, যা আমেরিকার ৮৮৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। 

এর আগে এই সেরার সেরা রেকর্ডের মালিক ছিলেন শাহরুখ খান। তার ‘জওয়ান’ আমেরিকার মোট ৮৫০টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল। তারও আগে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজ করেছিল আমেরিকার ৮১০টি হলে। সেদিক থেকেই শাহরুখ খানকে ছাপিয়ে গিয়েছেন রণবীর। রণবীরের ছবি নিয়ে আশাবাদী সিনে বাণিজ্য বিশ্লেষকরাও। বাকিটা পয়লা ডিসেম্বর রায় দেবেন দর্শকরা।

সূত্র: Dhaka post

সর্বশেষ: