মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নতুন ওয়েব ফিল্মে অর্ষা

নতুন ওয়েব ফিল্মে অর্ষা

দেশের জনপ্রিয় অভিনেত্রীদের একজন নাজিয়া হক অর্ষা। লাক্স তারকা হিসেবে যাত্রা করা এই অভিনেত্রী কাজ করছেন নাটক ও সিনেমাতে। সম্প্রতি যুগের সঙ্গে তাল মিলিয়ে যুক্ত হয়েছেন ওয়েব ভিত্তিক কাজগুলোতেও। সেই ধারাবাহিকতায় অভিনয় করতে যাচ্ছেন জি ফাইভের নতুন একটি ওয়েব ফিল্মে। নাম ‘কুহেলিকা’। এটি নির্মাণ করছেন বিজ্ঞাপন নির্মাতা সামিউর রহমান। অর্ষা ছাড়াও এতে আরও অভিনয় করছেন  ইয়াশ রোহান, সাফা কবির, সাফায়েত মনসুর রানা, এলিনা শাম্মী প্রমুখ। অর্ষা জানান, ১৭ই অক্টোবর থেকে ঢাকার অদূরে মুন্সীগঞ্জে শুরু হয়েছে ফিল্মটির শুটিং।

ক্রাইম থ্রিলারধর্মী গল্পে এটি নির্মিত হচ্ছে। নারী প্রধান গল্প এটি। শুটিং চলবে এ মাসের শেষ পর্যন্ত। মুন্সীগঞ্জ ছাড়াও ঢাকা ও ঢাকার বাইরে বেশ কিছু লোকেশনে এর চিত্রায়ন হবে। এ ওয়েব ফিল্মে কাজ প্রসঙ্গে অর্ষা বলেন, আরও একটা ভালো গল্পে কাজ করতে যাচ্ছি। ‘কুহেলিকা’ ফিল্মটির গল্প অসাধারণ। আশা করছি দর্শকের ভালো লাগবে এমন একটি কাজ করতে পারবো। চলতি বছরের শেষদিকে ভারতীয় ওটিটি প্লাটফরম জি ফাইভে মুক্তি পাবে ‘কুহেলিকা’। এদিকে অর্ষা বেশকিছু নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। পাশাপাশি ওটিটির আরও নতুন কাজের কথা চলছে। এ বিষয়ে তিনি বলেন, ওটিটিতে অনেক ভালো ভালো কাজ হচ্ছে। এগুলোর গল্প, নির্মাণ, বাজেটও ভালো। তাই এ মাধ্যমটিতে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। বেশকিছু প্রস্তাব রয়েছে ।

ব্যাটে বলে মিললে সেগুলো করবো। নতুন সিনেমা করা হচ্ছে কিনা এমন প্রশ্নের উত্তরে অর্ষা বলেন, সিনেমার প্রস্তাব হরহামেশাই পাই। তবে সব ধরনের ছবি আসলে করতে চাই না। মনের মতো গল্প ও চরিত্র পেলেই কেবল কাজ করবো। এমন চরিত্রে কাজ করতে চাই যা মানুষ মনে রাখবে দীর্ঘদিন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর