বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কন্যা সন্তানের মা হলেন আলিয়া, বাবা রণবীর

কন্যা সন্তানের মা হলেন আলিয়া, বাবা রণবীর

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী চলতি নভেম্বরের ২০ থেকে ২২ তারিখের মধ্যেই বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মা হওয়ার কথা ছিল। তবে তার আগেই প্রথম সন্তানের মুখ দেখলেন এই অভিনেত্রী।

রবিবার (৬ নভেম্বর) সকালে মুম্বাইয়ের এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া।

জানা যায়, এদিন সকাল সাড়ে ৭টায় অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের ধারণা ছিলো, আজই সন্তানের জন্ম দিতে পারেন তিনি। শেষ পর্যন্ত হলোও তাই।

জানা গেছে, প্রাকৃতিক উপায়ে সন্তানের জন্ম দিতে চেয়েছিলেন আলিয়া। ছুরি-কাঁচির ঝঞ্ঝাটে যেতে চাননি তিনি। সেটাই হয়েছে। নরমাল ডেলিভারিতেই পৃথিবীতে এসেছে রণবীর-আলিয়া দম্পতির প্রথম সন্তান।

তার আগে ওই হাসপাতালের চিকিৎসক জানান, ৪৮ ঘণ্টার মধ্যে মা হতে পারেন আলিয়া। এ কথা জানার পরই হাসপাতালে গিয়ে পৌঁছান আলিয়ার মা সোনি রাজদান ও রণবীরের মা নিতু কাপুর।

উল্লেখ্য, গত ২৭ জুন মা হতে যাওয়ার ঘোষণা দেন আলিয়া ভাট। আলট্রাসনোগ্রাফি করার সময়ে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই ঘোষণা দেন তিনি। সম্প্রতি তার বেবি শাওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এসময় দুই পরিবারের সদস্য ছাড়াও এ জুটির বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন তারা।

সূত্র : আনন্দবাজার

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর