• বৃহস্পতিবার   ১৩ মে ২০২১ ||

  • বৈশাখ ৩০ ১৪২৮

  • || ০১ শাওয়াল ১৪৪২

পা ফুলেছে মিমির

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১ এপ্রিল ২০২১  

ভারতের পশ্চিমবঙ্গে এখন নির্বাচনের আমেজ। বাংলার বিধানসভা নির্বাচন নিয়ে শাসকদল বিজেপি থেকে শুরু করে তৃণমূল কংগ্রেস, সিপিএমসহ সবাই জোরেশোরে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এ রাজ্যে কয়েক ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্রথম দফার ভোট শেষ হয়েছে, আজ বৃহস্পতিবার (১ এপ্রিল) চলছে দ্বিতীয় দফার ভোটগ্রহণ।

তৃণমূলের একজন তারকা প্রচারক অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি তৃণমূলের একজন সাংসদও। নির্বাচনের শেষ মুহূর্তে দলের প্রার্থীদের হয়ে জেলায় জেলায় ঘুরে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। গত সপ্তাহে এমনই এক প্রচারণায় গিয়ে পায়ে চোট পেয়েছিলেন তিনি। চোট তেমন গুরুতর না হলেও বিশ্রাম করার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। কিন্তু নির্বাচনের চাপে এই তৃণমূল সাংসদ বিশ্রাম নেয়ার সময় পাননি।

একের পর এক সভা করার জন্য তাকে বাইরে বের হতে হয়। এতেই তার চোট পাওয়া পা ফুলে ঢোল হয়ে যায়। রাতে বাড়ি ফিরে গরম পানিতে পা ডুবিয়ে বসে থাকতে দেখা যায় মিমিকে। সেই দৃশ্য ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দুঃখের ইমোজি দিয়ে লিখেছেন, ‘ফুলে গেছে।’

জানা যায়, শুক্রবার হুগলির সপ্তগ্রাম কেন্দ্রের তৃণমূল প্রার্থী তপন দাশগুপ্ত এবং পুরশুড়ার প্রার্থী দিলীপ যাদবের পক্ষে বাঁশবেড়িয়ায় প্রচারে গিয়েছিলেন মিমি। তপন দাশগুপ্তের জন্য বাঁশবেড়িয়া মন্দির সংলগ্ন মাঠে সভা শেষ গাড়িতে করে পুরশুড়া যাচ্ছিলেন মিমি। তার গাড়িতে ছিল মাইক ও প্রচারণার অন্যান্য কিছু সামগ্রী। তা মিমির পায়ের ওপর পড়ায় চোট পান তিনি। গাড়িতেই তার পায়ে বরফ দেয়া হয়। কিছুক্ষণ গাড়িতে বিশ্রাম নিয়ে মিমি পুরশুড়ার চিলাডিঙিতে দিলীপ যাদবের পক্ষে সভা করেন।

পরে চিকিৎসকরা তার চোট পরীক্ষা করে জানান, আঘাত খুব গুরুতর নয়। কয়েকটি নিয়ম মেনে চললেই ব্যথা কমে যাবে।

তবে পর্যাপ্ত বিশ্রাম নেয়ার সময় পাননি এই অভিনেত্রী-সাংসদ। মঙ্গলবারও কেশপুর ও খড়গপুরে তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচারণা চালান। আর এ কারণে পায়ের চোট না কমে তা আরও বেড়ে যায়। আর এজন্য গরম পানিতে পা ডুবিয়ে বসে থাকতে দেখা যায় তাকে। পায়ের ব্যথা পাওয়ার পর প্রিয় এই অভিনেত্রীর আরোগ্য কামনা করেছেন তার অনুরাগীরা।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ