শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

ডর্টমুন্ডের বিপক্ষে অনিশ্চিত নেইমার

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

আগামী সপ্তাহে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র প্রথম লেগের ম্যাচে পিএসজি’র ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের ফিটনেস নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। পিএসজি বস টমাস টুখেল এই শঙ্কা প্রকাশ করেছেন।

গত ২ ফেব্রুয়ারি ম'পেলিয়ারের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে পাঁজরের ইনজুরির কারণে তিন ম্যাচ খেলতে পারেননি নেইমার। এ সম্পর্কে টুখেল বলেছেন, ‘বরুশিয়ার বিপক্ষে তার খেলা নিয়ে এখনো আমরা শতভাগ নিশ্চিত নই।’

সপ্তাহের শেষে লিগ ওয়ানে এমিয়েন্সের বিপক্ষে তার খেলা নিয়ে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে পিএসজি। এমন ইঙ্গিতই দিয়েছেন টুখেল। যদিও তার ইনজুরি নিয়ে পিএসজি কোনো ধরনের ঝুঁকি নিতে চায় না।

২০১৭ সালে বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন রেকর্ড চুক্তিতে পিএসজিতে যোগ দিয়েছিলেন ২৮ বছর বয়সী নেইমার। গত বছর চ্যাম্পিয়ন্স লিগে এই একই পর্বে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে পরাজিত ম্যাচেও পায়ের ইনজুরির কারণে খেলতে পারেননি নেইমার।

নেইমার ছাড়াও গতকাল ফরাসি কাপে খেলতে পারেননি মারকুইনহোস, প্রিসনেল কিম্পেম্বে, মার্কো ভেরাত্তি ও ইদ্রিসা গুয়ে। শনিবার এমিয়েন্সের বিপক্ষেও তাদের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। পিএসজি কখনই চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের পরে আর খেলতে পারেননি।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
এই বিভাগের আরো খবর