• মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৫ ১৪২৭

  • || ২৫ রজব ১৪৪২

‘গিভ অ্যান্ড টেক’ নিয়ে আশাবাদী ‘তারা’

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২০  

বাংলা চলচ্চিত্রের সফল ও ব্যস্ত নির্মাতা অপূর্ব রানা সোমবার (১৪ ডিসেম্বর) থেকে শুরু করেছেন ‘গিভ অ্যান্ড টেক’ শিরোনামে নতুন সিনিয়র শুটিং। এই সিনেমারপ্রধান চরিত্রে আছেন বাপ্পী চৌধুরী, অধরা খান ও বিপাশা কবির। 

নতুন ছবি প্রসঙ্গে নির্মাতা বলেন, সোমবার থেকে ছবিটির কাজ শুরু করলাম। ছবিটির ইংরেজি নাম রাখার কারণ এখন আসলে ডিজিটাল প্লাটফর্মের যুগ। আর এ ধরনের প্ল্যাটফর্মের দর্শকদের কথা মাথায় রেখেই ইংরেজি নাম রাখা হয়েছে, তবে বাংলা নামও থাকবে। আলাদা করে কোন অ্যাপের জন্য ছবিটি বানাচ্ছি না। আমরা একইসঙ্গে সিনেমা হলেও ছবিটি মুক্তি দিবো।

‘গিভ অ্যান্ড টেক’-এর কাহিনি অপূর্ব রানার। চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। ‘সাইকো থ্রিলার’ একটি গল্প বানাচ্ছি, এর থেকে বেশি ছবির কাহিনি সম্পর্কে বলতে চাননি পরিচালক।

‘নায়ক’ ও ‘কোভিড-১৯ ইন বাংলাদেশ’র পর তৃতীয়বারের মত অধরার সঙ্গে জুটি বাঁধছেন বাপ্পী চৌধুরী। তিনি বলেন, অধরার সঙ্গে আমার পূর্বে কাজ করার অভিজ্ঞতা বেশ ভালো। আশা করি এখানেও আমাদের জার্নিটা সুন্দর হবে। আর বিপাশার সঙ্গে তো অনেক ছবিই করেছি। আগে থেকে আলাদা বোঝাপড়া রয়েছে।

বাপ্পী জানালেন ছবিটিতে তিনি একজন সাইকোর চরিত্রে অভিনয় করবেন। ১৬ ডিসেম্বর ব্যাতীত এ মাসে টানা ৯ দিন শুটিং হবে ছবিটির। এরপর আগামী মাসে শুটিং হবে সিলেটে।

বিপাশা কবির জানান, রোমান্টিক, থ্রিলার, অ্যাকশন ধাঁচের ছবি এটি। এই ছবির নায়ক ও পরিচালকের সঙ্গে আগেও কাজের অভিজ্ঞতা রয়েছে। সব কিছু মিলে সুন্দর একটি টিম। আমার মনে হয় বাণিজ্যিক ধারার এই ছবিটি সব শ্রেণির দর্শকের ভালো লাগবে।

অধরা বলেন, ‘গিভ অ্যান্ড টেক’ সিনেমাটি রোমান্টিক, সাইকো থ্রিলার ও অ্যাকশন ধাঁচের। এতে আমাকে খুব সহজ-সরল একটি মেয়ের চরিত্রে দর্শক দেখতে পাবেন। এই ছবির নায়ক ও পরিচালকের সঙ্গে আগেও কাজের অভিজ্ঞতা রয়েছে। সবকিছু মিলিয়ে সুন্দর একটি টিম। আশা করি দর্শকরা হতাশ হবেন না।

শরিফ চৌধুরীর প্রযোজনায় ছবিটি নির্মিত হচ্ছে ঢাকা ফিল্মসের ব্যানারে।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ