বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

আফজালের সুচিকিৎসার ব্যবস্থা করলেন নৌ প্রতিমন্ত্রী

আফজালের সুচিকিৎসার ব্যবস্থা করলেন নৌ প্রতিমন্ত্রী

গণতন্ত্রী পার্টির সাবেক সভাপতি, রংপুর পৌরসভার সাবেক মেয়র মোহম্মদ আফজালের সুচিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

দীর্ঘদিন ব্রেইনের সমস্যায় ভোগছিলেন আফজাল। নৌ প্রতিমন্ত্রীর তৎপরতায় শুক্রবার ভর্তির পর, নিবিড় পরিচর্যার জন্য রংপুর শহরের গুড হেলথ হসপিটালের ৪১৬ নম্বর কেবিনে তাকে স্থানান্তর করা হয়েছে।

পরে, মোহম্মদ আফজলের চিকিৎসার সামগ্রিক দায়িত্ব নিয়েছে গুড হেলথ হসপিটাল কর্তৃপক্ষ। দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন, বর্তমানে মোহম্মদ আফজলের স্বাস্থ্যের অবস্থা অনেক উন্নতি হয়েছে এবং তিনি আশংকামুক্ত। শুক্রবার সকালে ভর্তি হবার পর নিউরোমেডিসিন এর বিশিষ্ট বিশেষজ্ঞ চিকিৎসক ডা. সুকুমার মজুমদার তার স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসা পরামর্শ দিচ্ছেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খলিদ মাহমুদ চৌধুরী সরাসরি টেলিফোনে তার চিকিৎসার সার্বিক খোঁজখবর রাখছেন। এছাড়াও রংপুর জেলা প্রশাসক আহসান হাবীব আফজালকে দেখতে হাসপাতালে আসেন।

মোহম্মদ আফজালের অসুস্থতার খবর শুনে গুড হেলথ হাসপাতালে ছুটে আসেন রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান, বাসদের সমন্বয়ক আব্দুল কুদ্দুস, ওয়ার্কার্স পার্টির কাজী মাজিরুল ইসলাম লিটন, বাংলাদেশ জাসদের গৌতম রায়, সাব্বির আহমেদ, কমিউনিস্ট পার্টির মহানগর সম্পাদক রাতুজ্জামান রাতুল, জাসদের ওসমান গণি।

আলোকিত সিরাজগঞ্জ