শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রোনালদোর ‘অগ্রহণযোগ্য’ আচরণে রাগে অগ্নিশর্মা কোচ

রোনালদোর ‘অগ্রহণযোগ্য’ আচরণে রাগে অগ্নিশর্মা কোচ

ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে থাকতে চাইছেন না, এটা পুরোনো খবর। তবে সব নাটকের পর তাকে দলের নতুন মৌসুমের জার্সিতে দেখা গিয়েছিল গেল রোববার। সেই ম্যাচেও ঘটনার জন্ম দিয়েছেন তিনি যা দলের কোচ এরিক টেন হাগের কাছে ‘অগ্রহণযোগ্য’ ঠেকেছে। যে কারণে রোনালদোর ওপর ক্ষোভও ঝেড়েছেন ইউনাইটেড কোচ। 

গেল রোববার রায়ো ভায়েকানোর বিপক্ষে নিজেদের মাঠে প্রাক মৌসুমের শেষ ম্যাচে মাঠে নেমেছিল দলটি। সেই ম্যাচ দিয়েই ইউনাইটেড একাদশে ফিরেছিলেন রোনালদো। এর আগে ‘পারিবারিক কারণে’ প্রাক মৌসুমে ৫টি প্রীতি ম্যাচে তিনি খেলেননি। এমনকি অনুশীলনেও ছিলেন না তিনি, শুরু করেছেন গেল সপ্তাহে। 

তবে তার ফেরাটা সুখকর হয়নি। ৪৫ মিনিটেই তুলে নেন কোচ টেন হাগ, মাঠে আনেন আমাদ দিয়ালো ত্রায়োরেকে। এসেই তিনি করে বসেন গোল।

ওদিকে রোনালদো নিজে স্টেডিয়াম ছেড়ে যান শেষ বাঁশি বাজার আগেই। তিনি অবশ্য একা নন, আরও দিয়োগো দালতসহ আরও অনেক খেলোয়াড় তার সঙ্গে ম্যাচ শেষের আগে স্টেডিয়াম ছেড়েছেন বলে গুঞ্জন আছে। যদিও দিয়োগো সেই ম্যাচের স্কোয়াডেই ছিলেন না। খেলাটা দেখছিলেন ডিরেক্টর্স বক্স থেকে।

তবে পর্তুগিজ মহাতারকাসহ ইউনাইটেড খেলোয়াড়দের এমন আচরণ অগ্রহণযোগ্য ঠেকেছে কোচের কাছে। সম্প্রতি ডাচ সংবাদ মাধ্যম এডি ও ভায়াপ্লেকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি এটা ক্ষমা করতে পারব না। এটা অগ্রহণযোগ্য। সবার জন্য বলছি, আমরা একটা দল, আর ম্যাচের শেষ পর্যন্ত থাকতে হবে সবাইকে।’ কোচ টেন হাগ অবশ্য রোনালদো, দালত কিংবা অন্য কোনো খেলোয়াড়ের নাম উল্লেখ করেননি।

ইউনাইটেড এই মৌসুমে খেলবে ইউরোপা লিগে। ৩৭ বছর বয়সী এই ফরোয়ার্ড চ্যাম্পিয়ন্স লিগে খেলার লক্ষ্যে ইউনাইটেড ছেড়ে এমন দলে যেতে চান, যারা খেলছে ইউরোপের শীর্ষ পর্যায়ের মহাদেশীয় প্রতিযোগিতায়। প্রতি সপ্তাহে তার ৪ লাখ ৯০ হাজার পাউন্ডের সমপরিমাণ বেতন দিতে পারবে, এমন দলও খুঁজে বেড়াচ্ছেন তিনি।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই