রোববার, ২৬ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

খোলামেলা পোশাকে গনেশ দেখতে এসে বিপাকে দিশা

খোলামেলা পোশাকে গনেশ দেখতে এসে বিপাকে দিশা

আরও একবার খোলামেলা পোশাকের কারণে সমালোচনার মুখে পড়লেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। মুকেশ আম্বানি পরিবারের গণেশ চতুর্থীর অনুষ্ঠানে আবেদনময়ী রূপেই হাজির হন তিনি। যে কারণে কটাক্ষের শিকারও হতে হয়েছে তাকে। 

অভিনেত্রী গণপতি পুজায় কমলা রঙের শাড়ি পরে এসেছিলেন। তবে শাড়ির সঙ্গে তার ব্যাকলেস ব্লাউজ নিয়েই শুরু হয় তুমুল চর্চা। দিশার ডিপ নেকলাইন ব্লাউজ নিয়ে সমালোচনার মেতে ওঠে নেটিজেনরা। 

দিশার এমন পোশাক নেটিজেনের খুব একটা ভালো চোখে দেখেনি। অনেকেই এমন শুভ অনুষ্ঠানে দিশার পোশাক ‘অনুপযুক্ত’ বলে কটাক্ষ করেছেন। একজন নেটিজেন প্রশ্ন তুলেছেন, ‘দিশার কি কোনও সমস্যা আছে? সে কী ভেবে এই পোশাকটা পরেছে? আমরা ভারতীয়।’ 

একজন বলেছেন, ‘দিশার ড্রেসিং সেন্স একেবারেই নেই’। অপর একজনের মন্তব্য, ‘কোনও শুভ অনুষ্ঠান, ঐতিহ্যমূলক অনুষ্ঠানে রক্ষণশীলভাবে পোশাক পরতে হয়, দিশা কি সেটা জানেন না?’

দিশা ছাড়াও আলিয়া ভাট, সালমান খান, শাহরুখ খান, জাহ্নবী কাপুর, অনিল কাপুর, কিয়ারা আডবানি, সিদ্ধার্থ মালহোত্রা, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, শাহিদ কাপুরসহ অনেক তারকা উপস্থিত ছিলেন আম্বানিদের গণেশ পুজার অনুষ্ঠানে।

শাহরুখ খান তার স্ত্রী গৌরী খান, সন্তান সুহানা-আব্রামকে নিয়ে পার্টিতে যোগ দিয়েছিলেন। দম্পতির বড় ছেলে আরিয়ান খান তার আসন্ন ওয়েব সিরিজের শ্যুটিং নিয়ে ব্যস্ত, তাকে অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায়নি।

আলিয়া এদিন ঝলমলে লাল রঙের শাড়ি পরে অনুষ্ঠানে যোগ দেন। তার সাথে যোগ দিয়েছিলেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরিচালক এবং ঘনিষ্ঠ বন্ধু অয়ন মুখোপাধ্য়ায়। এদিন অবশ্য অনুষ্ঠানে দেখা মেলেনি রণবীর কাপুরের। ভাইঝিকে সঙ্গে নিয়ে অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সালমান খান।

আলোকিত সিরাজগঞ্জ