বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন অপু বিশ্বাস, শাকিবের বাসায় যাতায়াতও

যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন অপু বিশ্বাস, শাকিবের বাসায় যাতায়াতও

গত ২০ নভেম্বর ছিল ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলীর জন্মদিন। এদিন গণমাধ্যমের কাছে এই নায়িকা দাবি করেন, এবারের জন্মদিনে চিত্রনায়ক শাকিব খান তাকে একটি ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ হলে সেই সংবাদের একটি ছবি নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। যেখানে তিনি লেখেন, ‘কি যে মজা, মজা।’ এরপরই দুই নায়িকা কথার লড়াইয়ে জড়িয়ে পড়েন।

এদিকে এসব ঘটনার পরে শাকিব খান সরাসরি জানিয়ে দেন, তিনি বুবলীকে ডায়মন্ডের নাকফুল উপহার দেননি। বিষয়টি ভালোভাবে নেননি বুবলী। শাকিবের এমন বক্তব্য তার সম্মানহানি হয়েছে বলে মনে করেন তিনি। এমনকি বুবলী বলেন, তৃতীয় একজনের কারণে এসব বলছেন শাকিব খান। এই বিষয়ে তিনি দ্রুতই সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ককে ঘিরে দুই নায়িকার এই কথার লড়াইয়ের মাঝেই জানা গেল, অপু বিশ্বাস ও সন্তান আব্রাম খান জয় মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন। যেখানে সম্প্রতি স্থায়ী আবাসনের প্রাথমিক অনুমতি পেয়েছেন শাকিব। গত অক্টোবর মাসেই অপু-জয় এই ভিসা হাতে পেয়েছেন বলে জানা গেছে।

এছাড়া, শাকিব খানের গুলশানের বাড়িতে নিয়মিত যাতায়াত রয়েছে অপুর। যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর শাকিবের বাড়িতে যাতায়াত বেড়েছে তার। বুবলীর এমন অভিযোগের পর নেটিজনদের একাংশের মনে প্রশ্ন, তাহলে কি ফের অপু বিশ্বাসের কাছে ফিরছেন ঢালিউড খান? তবে এই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন শাকিব খান তবে স্বীকার করেছেন অপু বিশ্বাসের তার বাসায় যাতায়াত বাড়ার বিষয়টি।

এই ইস্যুতে গণমাধ্যমকে শাকিব খান বলেছেন, আব্রাম খান জয়ের বাবা যেমন আমি শাকিব খান, তেমনি মা হচ্ছেন অপু বিশ্বাস। বাবা হিসেবে সন্তানের সঙ্গে আমার দেখা হয়। জয় মাঝেমধ্যে আমার সঙ্গে থাকে। ওর দাদা-দাদির সঙ্গে থাকে। জয় যেহেতু ছোট, একা আসতে পারে না, তাই জয়কে আনার সুবাদে তার মা আসে। কিন্তু আমাদের মধ্যে সন্তানের বিষয়ের বাইরে আর কোনো কথা হয় না। জয়ের স্কুলেও যাওয়া হয় মাঝেমধ্যে, সেখানেও দেখা হয় আমাদের।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর