শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অক্ষয়-পরেশ-সুনীলকে নিয়েই আসছে ‘হেরা ফেরি ৩’

অক্ষয়-পরেশ-সুনীলকে নিয়েই আসছে ‘হেরা ফেরি ৩’

বলিউডের সেরা কমেডি সিনেমার তালিকায় যে নামটি সবার আগে উচ্চারিত হয়, সেটা হলো ‘হেরা ফেরি’। এই ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমা মুক্তি পেয়েছে। দুটিই হয়েছে দারুণ সফল। দর্শকের হৃদয় জয় করে সিনেমাগুলো হয়েছে কালজয়ী। মুক্তির দুই দশক পেরিয়ে এখনও সিনেমাটির বিভিন্ন দৃশ্য, সংলাপ নিয়ে চর্চা হয়।

সিনেপ্রেমীদের দীর্ঘ অপেক্ষা ছিল, ‘হেরা ফেরি ৩’ কবে আসবে। অবশেষে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা নিশ্চিত করলেন, সিনেমাটি আসছে। অক্ষয় কুমার, পরেশ রাওয়াল ও সুনীল শেঠিদের নিয়েই আসছে।

ভারতীয় গণমাধ্যমকে সাজিদ বলেছেন, ‘পুরনো গল্পের স্বাদ রেখেই নতুন গল্প তৈরি হবে। সেই কমেডি তো থাকছেই। তবে সময়টা যেহেতু বদলেছে, তাই সিনেমাটিকে এখনকার দর্শকদের মতো করে তৈরি করা হবে। আর প্রথম দুই ছবির তারকারাই থাকছেন তাতে। অক্ষয় কুমার, পরেশ রাওয়াল এবং সুনীল শেঠিকে নিয়েই তৈরি হচ্ছে এই সিনেমা।’

প্রযোজক আরও জানান, ‘হেরা ফেরি ৩’ পরিচালনা করবেন ইন্দ্র কুমার। চলতি বছরের শেষ দিকেই শুরু হবে এর শুটিং। এরপর আগামী বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পেতে পারে।

উল্লেখ্য, বাবু রাও, রাজু ও শ্যাম তিন ব্যক্তিকে ঘিরে হেরা ফেরির গল্প আবর্তিত হয়। তাদের নানান কাণ্ড দর্শকের মুখে মুহূর্তেই হাসি ফুটিয়ে দেয়। এই সিরিজের প্রথম সিনেমা ‘হেরা ফেরি’ মুক্তি পেয়েছিল ২০০০ সালে। এর ছয় বছর পর ২০০৬ সালে মুক্তি পায় ‘ফির হেরা ফেরি’। দুটি সিনেমাই বক্স অফিসে সাফল্য পেয়েছিল।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই