শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বার বার কেন জামিন খারিজ হচ্ছে আরিয়ানের?

বার বার কেন জামিন খারিজ হচ্ছে আরিয়ানের?

মাদককাণ্ডে গ্রেপ্তার হয়ে মুম্বাইয়ের জেলে কাটাচ্ছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। তার কাছে কোন মাদকদ্রব্য না পাওয়ার পরেও জামিন পাচ্ছেন না শাহরুখ পুত্র। এরইমধ্যে তিনবার জামিনের আবেদন খারিজ হয়েছে। আগামী ৩০ অক্টোবর পর্যন্ত জেলে থাকতে হচ্ছে আরিয়ানকে। ফের জামিনের আবেদনে আরিয়ান দাবি করেছেন, তাকে মাদককাণ্ডে জড়ানোর জন্য তার হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করা হচ্ছে।

 ২০ অক্টোবর শুনানি ছিল আরিয়ানের তবে জামিনের আবেদন মঞ্জুর করা হয়নি নিম্ন আদালতে। তার পরেই মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন আরিয়ান । আগামী ২৬ অক্টোবর আরিয়ানের জামিনের আবেদন শুনবে ‍মুম্বাই হাইকোর্ট‌। সেই আবেদনেই আরিয়ান দাবি করেছেন যে, তার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এনসিবি (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো) যে তথ্য পেয়েছে তা ভুল ভাবে তুলে ধরা হচ্ছে। আরিয়ানের সঙ্গে চ্যাটের সূত্র ধরেই চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডেকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

আরিয়ান দাবি করেন যে, প্রমোদতরীতে তল্লাশি করার পরেও তার থেকে কোনও নিষিদ্ধ কিছু পাওয়া যায়নি। মাদককাণ্ডে অন্যান্য অভিযুক্ত আরবাজ মার্চেন্ট ও অচিত কুমারের সঙ্গেও তার কোনও যোগ নেই বলে দাবি করেছেন আরিয়ান। মাদককাণ্ডে এখনও পর্যন্ত ২০জনকে গ্রেপ্তার করেছে এনসিবি।

আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে বলেছেন, নিম্ন আদালত মনে করছেন আরিয়ান প্রভাবশালী পরিবারের, তাই তাকে মুক্ত করলে প্রমাণ নষ্ট হয়ে যেতে পারে। আর সেই জন্যই তার জামিনের আবেদন বার বার খারিজ করা হয়েছে।

তবে মুম্বাই হাই কোর্টে আরিয়ান জামিন পাবেন কি না তা জানা যাবে আগামী ২৬ অক্টোবর। গত ৮ অক্টোবর থেকে আর্থার রোডের জেলে রয়েছেন আরিয়ান। এরমধ্যে গত বৃহস্পতিবার ছেলের সঙ্গে দেখা করেছেন বলিউডের বাদশাহ শাহরুখ খান।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক