শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

রাবির ভর্তি পরীক্ষার্থীদের সুবিধার্থে বিমানের বিশেষ ফ্লাইট

রাবির ভর্তি পরীক্ষার্থীদের সুবিধার্থে বিমানের বিশেষ ফ্লাইট

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার দিনগুলোতে পরীক্ষার্থী ও অভিভাবকবৃন্দের  যাতায়াতের সুবিধার্থে বিশেষ বিমানের ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। আগামী ২৯, ৩০ ও ৩১শে মে বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে এ তিনটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে।

ফ্লাইট গুলো ঢাকা থেকে বিকাল ০৩:৩০টায় যাত্রা করে রাজশাহী পৌছাবে বিকাল ০৪:২০ টায় এবং রাজশাহী থেকে বিকাল ০৪:৪৫টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে বিকাল ০৫:৩৫টায়। বিমানের টিকেট ক্রয় করা যাবে ওয়েবসাইট, মোবাইল অ্যাপস, সেলস সেন্টার, অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে।

 

বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com ও মোবাইল অ্যাপস থেকে টিকেট ক্রয়ের ক্ষেত্রে প্রমোকোড NEWYEAR23 ব্যবহার করে মূল ভাড়ার উপর ৫% ডিসকাউন্ট পাওয়া যাবে।

বিশেষ ফ্লাইটের পাশাপাশি ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে সপ্তাহে ৪ দিন নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে বিমান। প্রতি শুক্র, শনি ও রোববার ঢাকা থেকে সকাল ১১:১৫টায় রাজশাহীর উদ্দেশ্যে বিমানের ফ্লাইট ছেড়ে যায় এবং রাজশাহী থেকে দুপুর ১২:৩৫টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। প্রতি বৃহস্পতিবার ঢাকা থেকে দুপুর ১:১৫টায় রাজশাহীর উদ্দেশ্যে এবং রাজশাহী থেকে দুপুর ০২:৩৫টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে।

আলোকিত সিরাজগঞ্জ