শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

২০৪১ সালের মধ্যে উন্নত রাজধানী গড়ে তোলা হবে: তাপস

২০৪১ সালের মধ্যে উন্নত রাজধানী গড়ে তোলা হবে: তাপস

ঢাকা দক্ষিণের আওয়ামী লীগ মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমাদের প্রাণের ঢাকাকে উন্নত ঢাকায় পরিণত করতে ২০৪১ সাল পর্যন্ত সময় লাগবে। যে উন্নত বাংলাদেশের স্বপ্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখিয়েছেন তার উন্নত রাজধানী হবে ঢাকা।   

শনিবার রাজধানীর যাত্রাবাড়ীর টনি টাওয়ারের সামনে থেকে নির্বাচনী প্রচারণার সময় সংক্ষিপ্ত সভায় এসব কথা বলেন তিনি।  ৩০ জানুয়ারি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে বলেও আশা ব্যক্ত করেন তাপস। তিনি বলেন, যেখানেই যাচ্ছি সবার কাছে থেকে স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমরা যে উন্নয়নের ৫টি রূপরেখা দিয়েছি। ঢাকাবাসী সেটা গ্রহণ করেছে।  

 

সাবেক এ এমপি বলেন, আমি নির্বাচিত হলে আগামী ৫ বছরে ঢাকাবাসী মৌলিক নাগরিক অধিকার সেবাসহ, ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আমরা সততা- নিষ্ঠা এবং একাগ্রচিত্তে একটি পরিকল্পনার আওতায় নিবেদিত হয়ে কাজ করে যাবো।

ঢাকা-১০ আসনের সাবেক এমপি বলেন, নবম দিনের মত আজ যাত্রাবাড়ী এলাকায় সারাদিন গণসংযোগ চলবে। আমরা এই যাত্রাবাড়ী এলাকায় রাত পর্যন্ত গণসংযোগ করবো। পথসভায় শেষ তিনি যাত্রাবাড়ী মোড় হয়ে ৫০ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচার শুরু করেন। 

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কার্যনির্বাহী কমিটির সদস্য সানজিদা খানম, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি,  স্বেচ্ছাসেবক লীগের ঢাকা দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপনসহ স্থানীয় নেতরা।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই