বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

২ শতাধিক ডিজাইনে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে ‘সারা’

২ শতাধিক ডিজাইনে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে ‘সারা’

সারা লাইফস্টাইল লিমিটেড এবার তাদের পোশাকের ২ শতাধিক ডিজাইনের উপর সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে। বিগ ফ্যাট সেলের আওতায় এই মূল্যছাড় ২১ আগস্ট থেকে শুরু হলেও, থাকবে পুরো সেপ্টেম্বর মাস জুড়েই।

সারা লাইফস্টাইল এর সকল আউটলেট ছাড়াও সারা’র নিজস্ব অনলাইন এবং সোশ্যাল মিডিয়া থেকেও কেনা যাবে এই মূল্যছাড়ের পোশাক। নতুন-পুরাতন সহ দুইশো এর অধিক ডিজাইনের উপর এই মূল্যছাড় ক্রেতাদের আরও আকৃষ্ট করবে বলেই আশা করছে সারা’র কতৃপক্ষ।

সারা লাইফস্টাইল লিমিটেডের এজিএম (অপারেশনস) প্রিয়ম আমিন জানান, সকল বয়সীদের জন্যই বিভিন্ন ডিজাইনের পোশাক আমরা এই ডিসকাউন্টের আওতায় নিয়ে এসেছি। বরাবরের মতই আমরা ভেবেছি কাস্টমারের সুবিধার কথা। এই প্রথমবারের মতো “সারা” থেকে ডিসকাউন্ট এর আয়োজন করা হয়েছে।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট এর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি হলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারা’র আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর