শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

১০ হাজারের বেশি অভিবাসী শ্রমিককে সহায়তা দিলেন তামান্না

১০ হাজারের বেশি অভিবাসী শ্রমিককে সহায়তা দিলেন তামান্না

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। দিন যত যাচ্ছে, পরিস্থিতি ততই কঠিন হয়ে উঠছে। আর এমন ক্রান্তিকালে বলিউডের তারকারা তাঁদের সাধ্যমতো এগিয়ে এসেছেন। এগিয়ে এসেছেন দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের তারকারাও। এবার সহায়তার হাত আরো প্রশস্ত করলেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, কোভিড-১৯ মহামারিতে ভারতজুড়ে চলছে লকডাউন। এতে খেটে খাওয়া মানুষগুলো বিপাকে পড়েছেন। তাঁদের অন্ন সংস্থানে এগিয়ে এসেছেন তামান্না ভাটিয়া। এরই মধ্যে ৫০ টনের বেশি খাদ্যসামগ্রী সরবরাহ করেছেন, যা ১০ হাজারের বেশি মানুষকে সহায়তা করবে। মুম্বাইয়ের বস্তিবাসী, আশ্রিত ও বৃদ্ধদের ঘরে এসব খাবার পৌঁছে যাচ্ছে। একটি বেসরকারি সংস্থার সঙ্গে যুক্ত হয়ে এ সহায়তা দিচ্ছেন তামান্না।

এক বিবৃতিতে তামান্না ভাটিয়া বলেছেন, কোভিড-১৯ মহামারিতে লাখো মানুষ বিপাকে পড়েছেন। কার্যকর লকডাউন ও সামাজিক দূরত্ব বজায় রাখাই এ সংকট থেকে বাঁচার উপায়। সবাই নিজের জীবন-জীবিকা নিয়ে চিন্তিত। হাজারো দিনমজুর ও অভিবাসী শ্রমিক তাঁদের জীবিকা হারিয়েছেন। এঁদের সহায়তায় সবাইকে একযোগে কাজ করতে হবে। 

এ সম্পর্কে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামেও পোস্ট দিয়েছেন তামান্না ভাটিয়া। সেখানে তিনি দিনমজুর ও অভিবাসী শ্রমিকদের সহায়তার আহ্বান জানিয়েছেন।

বলিউডে অক্ষয় কুমার, সালমান খান, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, কার্তিক আরিয়ান, ভিকি কুশল, আলিয়া ভাট; দক্ষিণী মহাতারকা রজনীকান্ত, প্রভাস, মহেশ বাবু, আল্লু অর্জুনসহ অনেক তারকা করোনাভাইরাস মোকাবিলায় নানা অঙ্কের অনুদান দিয়েছেন। <<<ভিডিও>>>

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর