বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

১০ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন আওয়ামী লীগে

১০ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন আওয়ামী লীগে

পটুয়াখালীতে কর্মহীন,অসহায় ও হতদরিদ্র ১০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহয়তা প্রদান করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেনের পিডিএম ফাউন্ডেশন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পটুয়াখালী-১ আসনের এ্যাড.আফজাল হোসেন শেরেবাংলা পাঠাগার থেকে পটুয়াখালী সদর, মির্জাগঞ্জ, দুমকী উপজেলা ও পর্যায়ক্রমে পটুয়াখালী পৌরসভা প্রতিটি ওয়ার্ডে মোট ৯০ টি পয়েন্টে করোনা ভাইরাসে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ১০ দশ হাজার লোকের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

ঘরে থাকুন,করোনা থেকে মুক্ত থাকুন-আপনি সুস্থ থাকুন, অন্যকে সুস্থ রাখুন, এই স্লোগান নিয়ে পটুয়াখালীর সদর, দুমকি ও মির্জাগঞ্জ করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্থ ১০ হাজার পরিবারকে এই খাদ্য সহয়তা প্রদান করা হয়। স্থানীয় শেরেবাংলা কমিটিউনিটি সেন্টারে সকাল ১০ টায় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, এক কেজি আলু, এক লিটার তেল,এক কেজি ডালসহ প্যাকেট খাদ্য সামগ্রী এ্যাড. আফজাল হোসেনের পক্ষে বিতরণ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।

করোনার প্রভাবে পটুয়াখালীর নিন্ম আয়ের মানুষ খুবই বিপদ গ্রস্থ অবস্থায় রয়েছে। এলাকার অধিকাংশ মানুষ কৃষক,জেলে এবং দিনমজুর। সরকারের ঘোষনার পর মানুষ ঘর থেকে বের হচ্ছে না। এ অবস্থায় খেটে খাওয়া মানুষের কথা বিবেচনা করে আফজাল হোসেন ১০ হাজার প্যাকেট খাবারের ব্যবস্থা করেছেন। আওয়ামী লীগের কর্মীরা একই সময় বিভিন্ন ইউনিয়নে এই ১০ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী অসহায় মানুষদের ঘরে ঘরে পৌছে দিয়েছেন।

এ বিষয়ে এডভোকেট আফজাল হোসেন বলেন, বঙ্গবন্ধু আদর্শ আমাদের মানুষের বিপদে তাদের পাশে দাড়াতে শিখিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার কারনে কাজ নেই এমন খেটে খাওয়া মানুষের পাশে দাড়াতে তার কর্মী হিসেবে আমরা কাজ করে যাচ্ছি। ভবিষ্যতে এ ধরনের সহয়তা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক ড. মতিউল ইসলাম চৌধুরী, সদর উপজেলা পরিযদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড.গোলাম সরোয়ার, পটুয়াখালী পৌরসভার মেয়র মোঃমহিউদ্দিন আহম্মদ , মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আবু বকর সিদ্দিকী, পটুয়াখালী সদর উপজেলা নির্বাহি অফিসার লতিফা জান্নাতি সহ বিভিন্ন পর্যায় নেতৃবৃন্দ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক