শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

স্যামসাং গ্যালাক্সি এম৫১ স্মার্টফোনে চলছে অগ্রিম বুকিং

স্যামসাং গ্যালাক্সি এম৫১ স্মার্টফোনে চলছে অগ্রিম বুকিং

দেশের বাজারে স্মার্টফোন প্রেমীদের জন্য নতুন স্মার্টফোন নিয়ে এসেছে স্যামসাং। আগ্রহী ক্রেতারা এখন দুর্দান্ত পারফরমেন্সের ‘মিনেস্ট মনস্টার এভার’ গ্যালাক্সি এম৫১ ডিভাইসটি কিনতে চাইলে করতে পারেন প্রি অর্ডার বা অগ্রিম বুকিং।

অসাধারণ ফিচারসমৃদ্ধ স্যামসাংয়ের নতুন এই হ্যান্ডসেটটি অগ্রিম বুকিংয়ে ক্রেতারা ছয় মাস পর্যন্ত বিনাসুদে ইএমআই সুবিধা পাবেন। এছাড়া ডিভাইসটি যারা বুকিং করবেন তাদের জন্য থাকছে স্যামসাং এর পক্ষ থেকে স্টাইলিশ জ্যাকেট। তবে ৩৫ হাজার ৯৯৯ টাকা মূল্যের এই স্মার্টফোনটি আগাম বুকিং দেয়া যাবে ২ ডিসেম্বর অথবা স্টক থাকাকালীন সময় পর্যন্ত। 
 
ভিডিও গেম খেলার সময় নিরবচ্ছিন্ন ও হাইলি ব্যালেন্সড পারফরমেন্সের বিষয়টি নিশ্চিত করতে স্যামসাং গ্যালাক্সি এম৫১ ডিভাইসটিতে রয়েছে স্ন্যাপড্রাগন টিএম ৭৩০জি অক্টাকোর (ডুয়াল ২.২ গিগাহার্টজ+ হেক্সা ১.৮ গিগাহার্টজ) প্রসেসর ও অ্যাডরেনো ৬১৮ জিপিইউ। পাশাপাশি, ডিভাইসটিতে রয়েছে ৮জিবি র‌্যাম, ৭০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি  এবং ২৫ ওয়াটের ফাস্ট চার্জার। 

গ্যালাক্সি এম৫১ ডিভাইসটিতে যুক্ত করা হয়েছে চমৎকার কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। স্মার্টফোনটির মূল ক্যামেরা হিসেবে রয়েছে ৬৪ মেগাপিক্সেল (ওয়াইড), ১২ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড), ৫ মেগাপিক্সেল (ম্যাক্রো) এবং ৫ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরা হিসেবে ডিভাইসটিতে রয়েছে ৩২ মেগাপিক্সেল (এফ২.২) ক্যামেরা। ডিভাইসটিতে রয়েছে ১২৮ জিবি রম এবং মাইক্রো এসডি ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘তরুণ প্রযুক্তিপ্রেমী বিশেষ করে যারা স্মার্টফোনে স্পিড ও পারফরমেন্সের বিষয়টিকে প্রাধান্য দিয়ে থাকেন তাদের স্মার্টফোন ব্যবহারের দুর্দান্ত এক্সপেরিয়েন্স দিতে গ্যালাক্সি এম৫১ ডিভাইসটি ডিজাইন করা হয়েছে। হেভি স্মার্টফোন-গেমারদের জন্য কিংবা চলার পথে বিশেষ মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করতে  গ্যালাক্সি এম৫১ দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করবে।’

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

শাহজাদপুরে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
সিরাজগঞ্জে পুরোদমে চলছে কৃষিবান্ধব সোলার প্রকল্পের কাজ
সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বেলকুচিতে বিএসটিআই অনুমোদন না থাকায় টেক্সটাইল মিলকে জরিমানা
বেলকুচিতে পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
গবেষণায় আরো জোর দিতে বললেন কৃষিমন্ত্রী
রংপুর ও ভোলার চরের মানুষদের সুখবর দিলেন পরিবেশমন্ত্রী
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক