বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

স্বপ্ন সিরাজগঞ্জ শাখার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেন এমপি আজিজ

স্বপ্ন সিরাজগঞ্জ শাখার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেন এমপি আজিজ

স্বপ্ন সিরাজগঞ্জ শাখার প্রধান উপদেষ্টা ও রায়গঞ্জ,তাড়াশ- সলঙ্গার মাননীয় জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজ এমপি বলেছেন, দেশে মহামারী করোনা ভাইরাসের কারনে আমার নির্বাচনী এলাকার ঘরে বন্দী থাকা কর্মহীন-অসহায়,হতদিরদ্র মানুষের মধ্যে সাধ্যমতো খাদ্যসামগ্রী বিতরণের চেষ্টা করে যাচ্ছি।

করোনায় কর্মহীণ,ছিন্নমুল,দরিদ্র, অসহায় মানুষদের খাদ্য সহায়তা দিতে তিনি বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠন ও বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন। ইতিমধ্যে অনেকেই তার আহ্বানে সাড়া দিয়ে কর্মহীণ-অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১ টায় সলঙ্গা বাজার কদম তলা চত্বরে আনুষ্ঠানিক ভাবে ১২০ জন অসহায়, গরীব পরিবারের মধ্যে চাল,ডাল,আলু,তেল সহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ কালে তিনি এ সব কথা বলেন।

স্বেচ্ছায় রক্তদান কর্মসুচীর একটি মানব সেবা মুলক সংগঠন " স্বপ্ন সিরাজগন্জ শাখা " এর অর্থায়নে শুক্রবার সলঙ্গা ও আশেপাশের বিভিন্ন এলাকার হতদরিদ্র,অসহায় কর্মহীণ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর, সাধারন সম্পাদক আতাউর রহমান লাভু, স্বপ্ন সিরাজগন্জ শাখার সহ সভাপতি ও ঘুড়কা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জিল্লুর রহমান সরকার,স্বপ্ন শাখার পরিচালক আশিক ইকবাল বাবু,সহকারী পরিচালক আব্দুল মালেক সরকার,সাধারন সম্পাদক ডা: কে,এম জাহিদুল ইসলাম ( জাহিদ) , সহ: সম্পাদক হেলাল উদ্দিন,উপদেষ্টা মন্ডলী যথাক্রমে,আলী আহসান,আব্দুল করিম রেজা, মারুফ হাসান খোকন,কে,এম আমিনুল ইসলাম হেলাল,আলহাজ্ব ভুলু সহ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই